কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কালিয়াকৈরে গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৭ জুন ॥ গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাইকারী সন্দেহে শনিবার গণপিটুনিতে এক যুবক নিহত ও দু’জন আহত হয়েছে। নিহতের নাম কাওসার হোসেন (২২)। তার ঠিকানা পাওয়া যায়নি। পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরে কালিয়াকৈরের চন্দ্রা পলান পাড়া এলাকায় শনিবার সকালে ৬/৭ জনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল কয়েক পথচারীর পথরোধ করে। এসময় তারা পথচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে পাশের গজারী বনে নিয়ে যাওয়ার চেষ্টা করে এবং মারধর করে টাকা ও মোবাইলসহ বিভিন্ন মাল ছিনতাই করে। ঘটনার সময় পথচারীদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসে। পরে তারা ধাওয়া করে তিন ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে এসে উত্তেজিত লোকজনের কবল থেকে ওই তিন ছিনতাইকারীকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাওসারকে মৃত ঘোষণা করেন।

জলঢাকা পৌরসভার বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ জলঢাকা পৌরসভার ২০১৫-১৬ অর্থবছরের জন্য ৪৫ কোটি ৫০ লাখ ৩৬ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। শনিবার দুপুরে অস্থায়ী পৌর কার্যালয়ে সুধী সমাজের উপস্থিতিতে উন্মুক্ত এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু। এ সময় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।

ভারতের ছয় জেলে কলাপাড়ায় গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৭ জুন ॥ মাছধরার একটি ফাইবার বোটসহ ৬ ভারতীয় জেলেকে উপজেলার কুয়াকাটা নৌ-পুলিশ গ্রেফতার করেছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এদের গ্রেফতার করা হয়। জ্বালানি তেল ফুরিয়ে যাওয়ায় বোটটি বিকল হয়ে ভাসতে ভাসতে কুয়াকাটা সৈকতে আটকে গেলে সবাইকে গ্রেফতার করা হয়।কুয়াকাটা নৌ-পুলিশের ইনচার্জ এসআই সঞ্জয় ম-ল জানান, ‘আটক করা জেলেরা ইংরেজী, হিন্দী কিংবা বাংলাসহ কোন ভাষা না বোঝায় তাদের সম্পর্কে বিস্তারিত বলা যাচ্ছে না। তবে নাম হচ্ছে নেন্দিস (২৮), মিসেন (৩৭), আন্দুরার (২০), আম্বুরিয়া (৫০), যোগরাজ (৬০) ও রমেশ (১৭))্ তাদের কাছে ভারতের অন্ধ্রপ্রদেশের একটি পরিচয়পত্র রয়েছে।

ভারতে পাচার চার নারী শিশুকে স্বদেশ ফেরত

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ মিথ্যা কাজের প্রলোভনে ভারতে পাচারের শিকার চার নারী, শিশুকে আটকের এক বছর পর ট্রাভেল পারমিটের মাধ্যমে স্বদেশ ফেরত পাঠিয়েছে ভারত সরকার। শনিবার দুপুর ৩টায় ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ এদের আনুষ্ঠানিকভাবে বেনাপোল ইমিগ্রেশন পুলিশের হাতে তুলে দেয়। ফেরত আসা নারী, শিশুরা হলেন, ঝিনাইদহ জেলার মহেশপুরের জুরান গাজীর মেয়ে সারমিন ম-ল, যশোর মনিরামপুরের অজেত আলীর মেয়ে রাফেজা খাতুন, বেনাপোলের রাজদেবের স্ত্রী নিশি ম-ল ও সঙ্গে শিশু নিরব ম-ল।

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

২৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: