রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

জামায়াতের সঙ্গ ত্যাগ না করলে বিএনপির অস্তিত্ব বিলীন হবে ॥ নাসিম

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জামায়াতের সঙ্গ ত্যাগ না করলে বিএনপির অস্তিত্ব বিলীন হয়ে যাবে। সবাই যখন বলছে বিএনপিকে জামায়াত ছাড়তে তখন তারা আরও তাদের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছে। তার মানে, জামায়াতকে ছাড়া তারা তাদের ইপ্সিত লক্ষ্যে পৌঁছতে পারবে না।

শনিবার রাজধানীর শাহবাগ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) অয়োজিত ২০১৫-১৬ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বিএনপি বার বার ভুল সিদ্ধান্ত নিচ্ছে। ভুল থেকে তারা সঠিক সিদ্ধান্ত নিতে পারে না। তাদের ভুলের কারণে আমরা আরও এগিয়ে যাচ্ছি। কিন্তু তারপরও আমরা খালেদা জিয়াকে বলবÑ আপনারা এ ভুল থেকে শিক্ষা গ্রহণ করে গণতান্ত্রিক পথে ফিরে আসুন। তবে খালেদা জিয়া যতই চেষ্টা করুক না কেন যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে এবং হবেই। স্বাধীনতাবিরোধীদের সঙ্গে কোন আপোস হবে না। ‘বিএনপির নিরপরাধ নেতাকর্মীদের সরকার আটক করেছে’ মর্মে বিএনপি নেত্রী খালেদা জিয়ার এমন অভিযোগকে ‘গায়েবি’ আখ্যায়িত করে মোহাম্মদ নাসিম বলেন, রাজনৈতিক দলের নেতারা গ্রেফতার হতেই পারেন।

মোস্তফা কামাল সভাপতি মোতালেব খান সহসভাপতি মোসলেম মিয়া সম্পাদক নির্বাচিত

ঢাকা সংবাদপত্র হকার্স সমিতি

ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে মোঃ মোস্তফা কামাল সভাপতি, মোঃ মোতালেব খান সহসভাপতি এবং মোঃ মোসলেম মিয়া সম্পাদক নির্বাচিত হয়েছেন। কোন পদে একাধিক প্রার্থী না থাকায় তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়।

১২ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন- মোঃ গোলাম রসুল, মোঃ আক্তার হোসেন, মোঃ আমীর হোসেন, মোঃ জয়নাল আবেদীন, মোঃ জয়নাল আবেদীন, মোঃ শরীফ হোসেন, মোঃ ইমাম হোসেন, মোঃ পেয়ার আহম্মদ ও মোঃ নূরুল হাদী।-বিজ্ঞপ্তি

প্রকাশিত : ২৮ জুন ২০১৫

২৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: