কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঢাকা-মাওয়া সড়কে বাস-অটোরিক্সা সংঘর্ষ ॥ নিহত ১

প্রকাশিত : ২৭ জুন ২০১৫, ০১:৫৫ এ. এম.

কেরানীগঞ্জ সংবাদদাতা ॥ ঢাকা-মাওয়া মহাসড়কের ইকুরিয়া এলাকায় শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হয়। পরে আহতদের মধ্যে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইব্রাহিম (২৫) নামে এক যুবক। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিক্যালে নেয়া হয়েছে। আহতরা হলো নাদিম (২৫), ফারুক (২৪), আলমগীর হোসেন (২৫) ও অজ্ঞাত (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মাওয়া থেকে চার যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা ঢাকার পোস্তগোলা যাচ্ছিল। অটোটি ইকুরিয়ায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাওয়াগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় মহাসড়কের দু’পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। স্থানীয় লোকজন যাত্রীবাহী বাসটি আটক করে ও আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরে ইব্রাহিম মারা যায়। বাকিদের ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। তবে দুর্ঘটনার পরেই বাস চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

প্রকাশিত : ২৭ জুন ২০১৫, ০১:৫৫ এ. এম.

২৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: