কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ২৭ জুন ২০১৫
  • সরে যাওয়ার নির্দেশ

পাহাড় ধসের মুখে রাঙ্গামাটি শহরে ৩৫ স্থান

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ২৬ জুন ॥ পাঁচ দিনের টানা প্রবল বর্ষণে রাঙ্গামাটি শহরের বিভিন্ন স্থানে পাহাড়ে মাটি ধস দেখা দিয়েছে। ফলে পাহাড়ের পাদদেশে বসবাসরত প্রায় ৪০ হাজার লোক পাহাড় ধসের হুমকির মুখে পড়েছে। রাঙ্গামাটি শহরের প্রায় ৩৫টি স্থান পাহাড় ধসের মুখে পড়েছে।

অবিরাম ভারি বর্ষণে শহরের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বর্ষণের ফলে জেলার বিভিন্ন এলাকায় ভাঙ্গন দেখা দেয়ায় বৃহস্পতিবার বিকেলে রাঙ্গামাটি জেলা প্রশাসক সামসুল আরেফিন পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণ অবস্থায় বসবাসরত মানুষকে নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য শহরে মাইকিং করেছেন।

ভারি বর্ষণের ফলে শহরের শিমুলতলি, তবলছড়ি, রিজার্ভ বাজার, বনরূপা ও কলেজ গেইট রির্জভ মুখ এলাকা, হাসপাতাল পাহাড় ও আনন্দ বিহার এলাকায় পাহাড়ের পাদদেশে বসবাসরত কয়েক হাজার লোক হুমকির মুখে পড়েছে।

ফরিদপুরে মৃতদেহ

হাসপাতালে রেখে

পলায়ন

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৬জুন ॥ অজ্ঞাতনামা এক ব্যক্তির ক্ষতবিক্ষত মৃতদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ফেলে রেখে পালিয়ে গেছে অজ্ঞাতনামা ব্যক্তিরা। বৃহস্পতিবার রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। এদিকে চোর সন্দেহে রুবেল নামের এক ব্যক্তি পিটুনির শিকার হয়েছেন ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের গঙ্গাবর্দী এলাকায়। জানা গেছে, রাত তিনটার দিকে আনুমানিক ৩০ বছর বয়সী এক ব্যক্তিকে ক্ষতবিক্ষত অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে রেখে পালিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা।

পাথরঘাটায় তিন

ডাকাত আটক

সংবাদদাতা, পাথরঘাটা, বরগুনা, ২৬জুন ॥ পাথরঘাটায় বাড়িতে ডাকাতি করার প্রস্তুতিকালে ডাকাত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১টার সময় উপজেলার রায়হানপুর ইউনিয়নের মাদারতলী স্কুলের সামনে বিশ্ব রোড থেকে তাদের আটক করা হয়।

শ্রমিক ইউনিয়নের নির্বাচন

কুষ্টিয়ায় জাল ভোট দেয়ার অভিযোগে সড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২৬ জুন ॥ জেলা ট্রাক ও ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের নির্বাচনে জাল ভোট দেয়ার অভিযোগে বিক্ষুব্ধ শ্রমিকরা কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করে। এসময় দু’পক্ষের মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। শুক্রবার বেলা সাড়ে ১২টায় লাঠিসোটা নিয়ে বিক্ষুব্ধ শ্রমিকরা শহরের মজমপুর গেটে মহাসড়ক অবরোধ করলে সড়কটিতে যানবহন চলাচল বন্ধ হয়ে যায়।

আজ খুলছে ভাসানী

বিজ্ঞান ও প্রযুক্তি

বিশ্ববিদ্যালয়

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৬ জুন ॥ দীর্ঘ এক মাস ১৩ দিন বন্ধ থাকার পর শনিবার খুলছে টাঙ্গাইল মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। শনিবার সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হলগুলো খুলে দেয়া হবে। পরদিন রবিবার থেকে এ শিক্ষা প্রতিষ্ঠানটিতে যথারীতি সকল বিভাগের ক্লাস ও পরীক্ষা অনুষ্ঠিত হবে।

নরসিংদীতে মানব

পাচারকারী নারী

গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ২৬ জুন ॥ রোকেয়া বেগম (৪৬) নামে ১ মহিলা মানবপাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শিবপুর উপজেলার পুটিয়া গ্রামের দক্ষিণপাড়া থেকে শুক্রবার বিকেল ৪টায় মহিলা মানবপাচারকারীকে গ্রেফতার করা হয়।

বরগুনায় সাত

জুয়াড়ি

গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ২৬ জুন ॥ শহরের মাদরাসা সড়কের পূর্ণিমা হোটেল থেকে নগদ টাকাসহ সাত জুয়াড়িকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শুক্রবার ওই হোটেলে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় ২২ হাজার ৮শ’ ৯৭ টাকাসহ পনু শরীফ, জাহাঙ্গীর হাওলাদার, সজীব মোল্লা, জসীম হাওলাদার, শাহজাহান হাওলাদার, জসিম ও ইয়াসিন পঞ্চায়েতকে গ্রেফতার করা হয়।

২৯ জুন পাটকল

শ্রমিক-কর্মচারী

সমাবেশ

আগামী ২৯ জুন সোমবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে পাটকল শ্রমিক-কর্মচারী সমাবেশ অনুষ্ঠিত হবে। ১১ দফা দাবি আদায়ের লক্ষ্যে রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিক কর্মচারী সিবিএ ও নন-সিবিএ সমন্বয় পরিষদের পূর্ব ঘোষিত দুদিনের কর্মসূচীর শেষদিন বুধবার এ সমাবেশের ঘোষণা দেয়া হয়। কর্মসূচীর অংশ হিসেবে গত ২৩ জুন স্ব স্ব মিলের প্রকল্প প্রধানের কার্যালয়ের সামনে এক ঘণ্টার কর্মবিরতি এবং ২৪ জুন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মিল সংলগ্ন রাজপথে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। Ñবিজ্ঞপ্তি

শ্রীনগরে ৬০ দরিদ্র

পরিবারে ফ্রি

বিদ্যুত সংযোগ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে আশ্রয়ণ প্রকল্পের ৬০ দরিদ্র পরিবারের মধ্যে ফ্রি বিদ্যুত সংযোগ প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় উপজেলার হাসাড়া আশ্রয়ণ প্রকল্পে এমপি সুকুমার রঞ্জন ঘোষ আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।

দরিদ্র পরিবারগুলোর ঘরে বহু দিনের কাক্সিক্ষত বিদ্যুতের আলো জ্বলে ওঠার সঙ্গে সঙ্গে তাদের চোখেমুখে আনন্দের ঝিলিক ফুটে ওঠে।

টাঙ্গাইলে গণপিটুনিতে

চোর নিহত ॥

আটক

দুই

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৬ জুন ॥ ভুঞাপুর উপজেলার দুর্গম চরাঞ্চলের কালিপুর গ্রামে শুক্রবার সকালে গণপিটুনিতে মারা গেছে জোয়াদ আলী (৪৫) নামের এক গরুচোর। এ ঘটনায় আহত অপর দুই গরু চোরকে পুলিশ গ্রেফতার করেছে। তারা হলো নাসিরউদ্দিন ও ইয়াকুব আলী।

পুলিশ জানায়, ভুঞাপুরের গাবসারা ইউনিয়নের কালিপুর গ্রামের মধুমিয়ার গোয়ালঘর থেকে দু’টি বলদ গরু চুরি করে নেয়ার সময় বাড়ির লোকজন টের পেয়ে চোর চোর বলে চিৎকার করে। এ সময় গ্রামের লোকজন লাঠিসোটা নিয়ে চোরদের ধাওয়া করে ঘিরে ফেলে। গ্রামের বিক্ষুব্ধ জনগণ চোরদের গণপিটুনি দিলে ঘটনাস্থলেই একই গ্রামের কাঠ মহরের ছেলে জোয়াদ আলী (৪৫) নিহত হয়।

খেজুর খেয়ে পেটের পীড়া

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২৬ জুন ॥ বাউফল উপজেলার সর্বত্র বিক্রি হচ্ছে নি¤œমানের খেজুর। খেজুর খেয়ে রোজদাররা পেটের পীড়াসহ নানা রোগে আক্রান্ত হচ্ছে। স্থানীয়দের অভিযোগ, সংশ্লিষ্ট প্রশাসনের কোন নজরদারি না থাকার কারণে এ ধরনের খেজুর উপজেলা জুড়ে বিক্রি হচ্ছে দেদার। উপজেলার বিভিন্ন হাটবাজারে ঘুরে দেখা গেছে, মধ্যপ্রাচ্য থেকে আমদানি করা এসব খেজুর রীতিমতো ভেজাল। বস্তার গা বেয়ে রস ঝরছে। খেজুরের বস্তায় মেয়াদের কোন তারিখ নেই।

জাল টাকাসহ আটক এক

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বৃহস্পতিবার রাতে কামারখন্দ উপজেলা থেকে ১৩ হাজার টাকার জাল নোটসহ রফিকুল ইসলাম (২৯) নামে এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পুলিশ জানায়, জাল টাকা লেনদেনের সময় ওই বাড়িতে অভিযান চালানো হয়। টের পেয়ে বাড়ির পেছনের দরজা ভেঙ্গে অন্যরা পালিয়ে গেলেও রফিকুলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১ হাজার টাকার ৭টি ও ৫শ’ টাকার ১২টি জাল নোট টাকা উদ্ধার করা হয়।

প্রধান আসামিকে

পেয়েও ধরছে

না পুলিশ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৬ জুন ॥ জনকণ্ঠের সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীনকে জবাই করে হত্যার চেষ্টার অভিযোগে দায়ের করা মামলার পলাতক প্রধান আসামি গোলাম ফারুক বর্তমানে সদর হাসপাতালে ২২ জুন হতে চিকিৎসাধীন রয়েছে। অথচ পুলিশ তাকে গ্রেফতার করছে না। জানা যায়, ৬ মার্চ শুক্রবার ফতোয়াবাজির ঘটনায় বিকেল ৩.২৪ মিনিটে রিপোর্ট করতে ঘটনাস্থলে গেলে লালমনিরহাট জেলায় কর্মরত দৈনিক জনকণ্ঠের সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীনকে জবাই করে হত্যার চেষ্টা করা হয়।

গ্রাহকের টাকা আত্মসাত

সাতক্ষীরায় আরডিপির

চেয়ারম্যানসহ

আটক ৩

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ গ্রাহকের বিনিয়োগ করা প্রায় কোটি টাকা আত্মসাত করে পালিয়ে যাওয়া বেসরকারী সংস্থা আরডিপি ফাইন্যান্স এ্যান্ড ইনভেস্টমেন্টের চেয়ারম্যানসহ তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। কার্যালয়ে তালা দিয়ে পালিয়ে যাওয়ার দেড় মাস পরে ফের সংগঠিত হয়ে প্রতারণার অভিযোগে শুক্রবার ভোরে সাতক্ষীরা শহরের হোটেল টাইগার প্লাস থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, আবদুর রাজ্জাক, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সোরা গ্রামের গাজী আবদুল জলিলের ছেলে সংস্থাটির সাতক্ষীরা শাখার ম্যানেজার জুলকার নাইন ও সদর উপজেলার আগরদাড়ি গ্রামের জিয়াদ আলী সরদারের ছেলে হাফিজুর রহমান।

চট্টগ্রামে সাত ছিনতাইকারী

আটক

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ ঈদকে সামনে রেখে চট্টগ্রাম নগরীতে সক্রিয় হয়েছে ছিনতাইকারী চক্র। প্রতিদিনই কোথাও না কোথাও ঘটছে ছিনতাইয়ের ঘটনা। শুক্রবার সকালে নগরীর জমিয়তুল ফালাহ এলাকায় পুলিশ আটক করেছে এমনই সাত ছিনতাইকারীকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ধারালো ছুরি ও চাপাতি। সিএমপির কোতোয়ালি থানা সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম নামের এক যাত্রী কুমিল্লা থেকে চট্টগ্রামে এসে ছিনতাইকারীর পাল্লায় পড়েন। তিনি বাস থেকে ওয়াসা মোড়ে নেমে একটি রিক্সাযোগে যাচ্ছিলেন আগ্রাবাদের দিকে। জমিয়তুল ফালাহ মসজিদের পশ্চিম গেটে ছিনতাইকারীরা রিক্সার গতিরোধ করে তার কাছ থেকে ছিনিয়ে নেয় নগদ টাকা ও মোবাইল ফোন সেট। এ সময় তিনি চিৎকার দিলে লালখান বাজার এলাকায় থাকা টহল পুলিশ ছুটে যায়। আশপাশের লোকজন এগিয়ে আসে। সেখান থেকে আটক করা হয় সাত ছিনতাইকারীকে।

ঈদ বাজার

বরিশালের ক্রেতারা

ছুটছেন

দর্জিপাড়ায়

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ রমজানের মাঝামাঝি কিংবা শেষ প্রান্তে এসে বরিশালের বিপণিবিতানগুলোতে ঈদের কেনাকাটা জমজমাট হয়ে উঠলেও রমজানের শুরুতেই গজ কাপড়ের দোকানে শুরু হয় ঈদের কেনাকাটা। তৈরি পোশাকের পরিবর্তে অনেকেই বাজার থেকে কাপড় ক্রয় করে দর্জির দোকানে গিয়ে মনের মতো করে নকশা ও মাপ দিয়ে পোশাক বানাতে পছন্দ করেন। তাই রমজানের শুরু থেকেই গজ কাপড় ও টেইলার্সের দোকানে ঈদের ভিড় বেড়ে গেছে। নগরীর বিপণিবিতানগুলো ঘুরে জানা গেছে, এবার ঈদে আসা নতুন নকশার দেশী থ্রি-পিসগুলো উজ্জ্বল রংয়ের সুতিকাপড়ে তৈরি। গরম ও বর্ষার কারণে ক্রেতাদের কাছে সুতির পাশাপাশি ভয়েল, সিল্ক, এ্যান্ডি সিল্ক ও কটন কাপড়ের চাহিদা বেশি।

নগরীর কাঠপট্টি রোড, ফজলুল হক এ্যাভিনিউসহ পাড়া-মহল্লার অলি-গলির দর্জিরা এখন দিনরাত কাজ করছেন। ঈদের দিন যত ঘনিয়ে আসছে, তাদের এ ব্যস্ততা আরও বৃদ্ধি পেয়েছে। দর্জিরা জানান, চাঁদরাত পর্যন্ত তাদের কাজ চলবে।

দৌলতপুরে

বিদ্যুতস্পৃষ্টে

নিহত এক

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া, ২৬ জুন ॥ দৌলতপুরে বিদ্যুতপৃষ্টে আব্দুর রহিম (৩০) নামে একজন নিহত হয়েছে। শুক্রবার বিকেল ৩টার দিকে উপজেলার কৈপাল গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, আব্দুর রহিম তার বাড়ির পাশে পুকুরের ধারে ঘাস কাটছিল। পকুর পাড়ের পাশ দিয়ে চলা বিদ্যুতের তারে সে অসাবধানবশত জড়িয়ে পড়ে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তকে মৃত ঘোষণা করেন।

গাজীপুরে পৌর

কাউন্সিলর

গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৬ জুন ॥ শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর শ্রমিক দল নেতা মোঃ হারিছ মাঝি গ্রেফতার হয়েছেন। গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ শুক্রবার ভোরে তাকে গ্রেফতার করেছে। এর আগেও তিনি মাদকের মামলায় গ্রেফতার হয়েছিলেন। পুলিশ জানান, ২০ দলীয় জোটের সহিংতার সময় গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় তার বিরুদ্ধে জয়দেবপুর ও শ্রীপুর থানায় ৮-১০ মামলা রয়েছে। গোয়েন্দা পুলিশ শুক্রবার ভোরে শ্রীপুর পৌরসভার বেরাইদের চালা এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে।

এবারও খানজাহান

আলী মাজারের দিঘীর কুমিরের বাচ্চা ফোটেনি

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শেষ পর্যন্ত খানজাহান আলী দিঘীর কুমিরের ডিমে বাচ্চা ফোটেনি। মাজারের দিঘীর পাড় এলাকা থেকে সংগ্রহ করে জেলা প্রশাসকের বাংলোয় ইনকুবেটরে এবং জেলা প্রাণিসম্পদ দফতরে রাখা ডিমগুলো বৃহস্পতিবার বিকেলে সরিয়ে ফেলা হয়েছে। কৃত্রিম উপায়ে বাচ্চা ফুটানোর জন্য সম্ভব সব রকমের চেষ্টা করেও, তাতে বাচ্চা ফুটানো সম্ভব হয়নি। দিঘীর পাড়ে কুমিরের পেটের নিচে তা দেয়া ডিমগুলোরও বাচ্চা হয়নি। বাগেরহাট জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুখেন্দু শেখর গায়েন জানান, শত চেষ্টা করেও এ ডিম থেকে বাচ্চা ফুটানো যায়নি। তাঁর মতে, খানজাহান দিঘির মর্দা কুমিরের প্রজনন ক্ষমতা হ্রাস পেয়েছে। শরীরে অতিরিক্ত চর্বি জমে যাওয়ায় এবং বয়সের কারনে মর্দা কুমিরের মিলন ক্ষমতা নেই বলে তিনি উল্লেখ করেন।

সুনামগঞ্জের

জাউয়াবাজারে

১৪৪ ধারা

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ২৬ জুন ॥ ছাতক উপজেলার জাউয়াবাজারে ইউনিয়ন আওয়ামী লীগের দুই গ্রুপ একই স্থানে একই সময়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেল ৩টায় উপজেলার জাউয়াবাজারে ছাতক পৌরসভার মেয়র মোঃ আবুল কালাম চৌধুরী গাড়িতে হামলা ও ভাংচুরের প্রতিবাদে ইউনিয়ন আওয়ামী লীগের মেয়র গ্রুপ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আহ্বান করেছে।

মাদকবিরোধী র‌্যালি

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে বর্ণাঢ্য নানা কর্মসূচীর আয়োজন করা হয়। শুক্রবার সকালে মাদকবিরোধী বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে শিল্পকলা একাডেমি হয়ে আবার জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিড়ম্বনা

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর, ২৬ জুন ॥ পার্বতীপুর শহরের মূল ব্যবসা কেন্দ্র কাপড় মার্কেটের রাস্তা চিকন, অপ্রশস্ত। দীর্ঘদিন ধরে মেরামতের অভাবে খানা-খন্দকে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। বর্ষা মৌসুমে আরও খারাপ অবস্থা দেখা দিয়েছে। এ ছাড়াও দোকানদাররা সামনের জায়গা দখল করে আরও সমস্যার সৃষ্টি করেছে। আর ক’দিন পরে ঈদ মার্কেটিংয়ে মানুষের ভিড় শুরু হলে মহাবিড়ম্বনা দেখা দেবে। এ ব্যাপারে পৌর মেয়র এ জেড এম মেনহাজুল হক শুক্রবার বিকেল ৩ টায় জানান, টেন্ডারের মাধ্যমে রাস্তা নতুন করে নির্মাণের সবকিছু চূড়ান্ত হয়েছে। বর্ষার পরে কাজ শুরু হবে।

পাথরঘাটায় ছাত্রীর আত্মহত্যা

সংবাদদাতা পাথরঘাটা থেকে জানান, বরগুনার পাথরঘাটায় হাতেমপুর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী রিনা হাওলাদার ২০১৫ সালের এসএসসি পরীক্ষায় ফেল করায় তাকে পারিবারিকভাবে হেয়প্রতিপন্ন করায় বিষপানে আত্মহত্যা করেছে। নিহত ছাত্রী রিনা পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা সুভাষ হাওলাদারের দ্বিতীয় কন্যা।

প্রকাশিত : ২৭ জুন ২০১৫

২৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: