কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জামালপুরে চেয়ারম্যানদের উপজেলা সমন্বয় কমিটির সভা বয়কট

প্রকাশিত : ২৭ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, জামালপুর, ২৬ জুন ॥ জামালপুর সদর উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় বহিরাগত এক ব্যক্তি চেয়ারম্যানদের সঙ্গে অশালীন আচরণ করায় সভা বয়কট করেছে ইউপি চেয়ারম্যান সমিতি।

বৃহস্পতিবার রাতে জামালপুর সদর উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতি এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন। ওইদিন বিকেলে সদর উপজেলা পরিষদে উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউপি চেয়ারম্যানরা অভিযোগ করেন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা নিয়ম বহির্ভূতভাবে কৃষক নয় এমন ব্যক্তিদের মাঝে পাওয়ার টিলার এবং ধান মাড়াইকল বিতরণ করেছে। সিংহজানী খাদ্যগুদাম থেকে ভিজিডি-ভিজিএফের চাল ওজনে কম দেয়া, উপজেলা খাদ্যশস্য কমিটির সভা ছাড়াই গম সংগ্রহসহ বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগ তুলে ধরেন। এ সময় হাতেম আলী তারা নামে একজন বহিরাগত ব্যক্তি সভা চলাকালে চেয়ারম্যানদের সঙ্গে অশালীন আচরণ করলে চেয়ারম্যানরা একযোগে সভা বয়কট করেন। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন চেয়ারম্যান সমিতি জেলা শাখার সভাপতি আজিজুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক হামিদুর রহমান ফারুক, মেষ্টা ইউপির চেয়ারম্যান নাজমুল হক বাবু, রানাগাছা ইউপি চেয়ারম্যান লুৎফুল কবীর আকন্দ সোহাগ, লক্ষীরচর ইউপি চেয়ারম্যান শাহজাহান কবীরসহ সদরের সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ।

জামালপুর সদর উপজেলার লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাতেম আলী তারা জানান, সদর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান হিসেবে তিনি উপজেলা সমন্বয় কমিটির সদস্য। তিনি বলেন, একজন সংসদ সদস্যর সামনে চেয়ারম্যানরা অনিয়ম দুর্নীতির অভিযোগ তুলে ঠিক করেননি। সদর উপজেলায় উন্নয়ন কর্মকা-ে দুর্নীতি বন্ধ এবং সভায় পরিবেশ ফিরিয়ে আনা না হলে চেয়ারম্যানরা স্থায়ীভাবে উন্নয়ন সমন্বয় কমিটির সভা বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন।

প্রকাশিত : ২৭ জুন ২০১৫

২৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: