আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিজিবি নায়েক রাজ্জাক চিকিৎসার জন্য ঢাকায়

প্রকাশিত : ২৭ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ বহুল আলোচিত বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) নায়েক রাজ্জাকের শুক্রবার রাত সাড়ে এগারোটায় পিলখানায় এসে পৌঁছেছেন। বিজিবি সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা মহসীন রেজা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে রাজ্জাক বিশ্রামে রয়েছেন। আজ শনিবার সকালে তাঁর চিকিৎসা শুরু হবে। এর আগে শুক্রবার সকালে উন্নত চিকিৎসার জন্য রাজ্জাককে টেকনাফ থেকে সড়ক পথে বিজিবির এ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় চিকিৎসা শেষে তিনি ছুটি নিয়ে গ্রামের বাড়ি নাটোরে যেতে পারবেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী রাজ্জাকের হাসপাতালে ভর্তি হওয়া বা না হওয়ার বিষয়টি নির্ভর করছে। তবে রাজ্জাকের নাকের ক্ষত দ্রুত সারাতে প্রয়োজনে বিজিবি হাসপাতালের চিকিৎসক ছাড়াও সরকারী বা বেসরকারী কোন হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে পাঠানো হতে পারে।

আমাদের স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, আট দিন মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর হাতে আটক থাকার পর সরকারের তৎপরতায় বৃহস্পতিবার মুক্ত হয় রাজ্জাক। দেশে ফেরত আনার পর রাজ্জাককে সুচিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত হয়। সে মোতাবেক শুক্রবার সকাল সাড়ে দশটায় টেকনাফের ৪২ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা রাজ্জাককে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়। ঢাকার পিলখানায় বিজিবি হাসপাতালে চিকিৎসা দেয়ার উদ্দেশ্যে রাজ্জাককে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বিজিবির টেকনাফ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর আবু রাসেল সিদ্দিকী।

বিজিবি সদর দফতর সূত্রে জানা গেছে, বিজিবি হাসপাতালে তার প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা করা হবে। বিশেষ করে তার নাকের ক্ষত সারানোর বিষয়ে বিজিবি হাসপাতালের ইএনটি বিশেষজ্ঞের পরামর্শ নেয়া হবে। নাকের ক্ষত দ্রুত সারাতে প্রয়োজনে বিজিবি হাসপাতালের বাইরে কোন সরকারী বা বেসরকারী হাসপাতালেও রাজ্জাকের চিকিৎসা দেয়া হতে পারে। সবকিছুই নির্ভর করছে বিজিবি হাসপাতালের চিকিৎসকদের পরামর্শের ওপর।

প্রকাশিত : ২৭ জুন ২০১৫

২৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: