কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঈদে সানগ্লাস

প্রকাশিত : ২৬ জুন ২০১৫

মেঘমল্লার মাঝে হঠাৎ রোদ ঝলমলে প্রহর যেমন তারুণ্যের ফ্যাশনস্টাইল আবহ আরও বেশি উদ্ভাসিত হয়ে ওঠে ঠিক তেমনি ফ্যাশনের এই আবহ ঈদে যেন এক নতুন মাত্রা পায়। সময়ের উজ্জ্বল প্রান্তরে ঈদ উৎসবের আনন্দটা তারুণ্যের মধ্য দিয়ে প্রবল আলোয় ছড়িয়ে পড়ে। ঈদের আনন্দমুগ্ধ প্রবাহটা যে শুধুমাত্র তারুণ্যের মধ্যই সীমাবদ্ধ থাকে তা কিন্তু নয়। ঈদের আনন্দটা শিশু-কিশোর, কিশোরী থেকে শুরু করে সব বয়সের নারী-পুরুষই যার যার মতো অনুভব করে, উদ্যাপন করে। তবে তরুণদের মধ্যে ঈদের উচ্ছল উচ্ছ্বাস যেন ভিন্ন এক আনন্দময় আবাহনের সূচনা করে।

ঈদের আর দেরি নেই। তাই চলছে এখন ঈদ প্রস্তুতি। আর প্রস্তুতি যে যার সাধ্য মতো সম্পন্ন করার চেষ্টা করছে। একটা সময় ছিল যখন ঈদ কেনাকাটার মধ্যে শুধু পোশাক প্রাধান্য পেত। কিন্তু এখন সে সময় অনেকটাই পাল্টেছে। শুধু পোশাকের মধ্যে ঈদ কেনাকাটা সীমাবদ্ধ নয়। এখন পোশাকের পাশাপাশি অন্যান্য ফ্যাশনেবল অনুষঙ্গ বেশ গুরুত্ব বহন করে। সানগ্লাস বা রোদচশমা এর মধ্যে অন্যতম। শুধু রৌদ্রোজ্জ্বল দিনেই যে সানগ্লাস ব্যবহার করা হয় সে ধারণা এখন অতীত। সময়ের সঙ্গে এবং আবহাওয়ার সঙ্গে সঙ্গতি রেখে তৈরি হচ্ছে সানগ্লাস। যার ফলে সারা বছর ধরেই সানগ্লাসের কেনাবেচা চলে। আর বড় কোন উৎসব হলে তো কথাই নেই। সানগ্লাস যেন ফ্যাশনের অবধারিত একটি অনুষঙ্গ হয়ে দাঁড়ায়। ব্র্যান্ড কিংবা নন ব্র্যান্ড সব ধরনের সানগ্লাসের কদর দিন দিন বাড়ছে। বিভিন্ন শপিংমল থেকে শুরু করে ফুটপাত পর্যন্ত বসে সানগ্লাসের পসরা। দাম পড়বে ২০০ টাকা থেকে ৩৫০০ টাকা পর্যন্ত। তবে গুচি, আরমানি কিংবা রেবন্ডের মতো ব্র্যান্ডের আসল সানগ্লাসটি খুঁজে পেতে গুনতে হবে ৭০০০ থেকে ৩২০০০ টাকা পর্যন্ত। গুলশান বনানী এবং ধানম-ির কিছু শোরুমে দেখা মিলবে অরিজিনাল ব্র্যান্ডের সানগ্লাস।

ঈদে নতুন পোশাকের সঙ্গে নতুন সানগ্লাস যেন উৎসবের উজ্জ্বলতা আরও বাড়িয়ে তোলে। আর এ কারণেই এখন চলছে যার যার মতো করে সানগ্লাস সংগ্রহের পালা।

মডেল : মাসুদ, তৃষি ও অনিক

প্রকাশিত : ২৬ জুন ২০১৫

২৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: