আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কাপাসিয়ায় একই রাতে ১০ বাড়িতে ডাকাতি

প্রকাশিত : ২৬ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৫ জুন ॥ কাপাসিয়ায় এক রাতে তিন গ্রামের ১০ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। মুখোশধারী ডাকাতরা নগদ টাকা, মোবাইল সেটসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে। ডাকাতদের বাধা দিলে তাদের হামলায় নারীসহ ৮ জন আহত হয়। গুরুতর আহত হালিমাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী জানায়, কাপাসিয়া উপজেলার কেন্দুয়াব গ্রামের হাজী গিয়াস উদ্দিনের বাড়িতে বুধবার দিবাগত গভীর রাতে ২০Ñ২৫ জনের মুখোশধারী ডাকাত হানা দেয়।

ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ লাখ টাকা ও মোবাইল সেটসহ বিভিন্ন জিনিসপত্র লুট করে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তাসহ তার পুত্র সালাউদ্দিন ও অপর পুত্রবধূ প্রবাসী ইয়াকুব হোসেনের স্ত্রী হালিমা খাতুন (৪৫) মারাত্মকভাবে আহত হয়। এ ঘটনার পর ডাকাতরা ওই রাতে একই গ্রামের মৃত আব্দুল হেকিমের তিন ছেলে আব্দুল কাদের, ওসমান আলী ও মকবুল হোসেনের বাড়িতে হানা দিয়ে নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

এদিকে টোক ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য সাহাব উদ্দিন জানান, উলুসারা গ্রামের রমজান আলীর ৩ পুত্র শাজাহান, চান মিয়া ও সুলতানের বাড়িতে হানা দেয় ডাকাতরা। এছাড়াও টোকনগর গ্রামের প্রবাসী আলফাজ উদ্দিন, প্রবাসী মোকলেছুর রহমান ও আজিজুলের বাড়িতে হানা দিয়ে ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

পদ্মার ডুবোচরে ফেরি আটকা

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২৫ জুন ॥ দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে বৃহস্পতিবার সকালে পদ্মার ডুবোচরে চন্দ্রমল্লিকা নামে একটি ফেরি আটকে গেছে। বৈরী আবহাওয়ার মধ্যে ফেরিটি উদ্ধারের জন্য আইটি-৩৮৯ উদ্ধারকারী জাহাজ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

দৌলতদিয়া বিআইডাব্লিউটিসি কর্তৃপক্ষ জানায়, সকাল ৬টার দিকে ফেরিটিতে ২টি ট্রাক এবং ৬টি মাইক্রোবাস নিয়ে দৌলতদিয়া থেকে পাটুরিয়ার উদ্দেশে ছেড়ে যাবার কিছুক্ষণ পর তীব্র স্রোতে ফেরিটি পদ্মার ডুবোচরে আটকে যায়। ঘটনার পরপরই উদ্ধারকারী জাহাজ ফেরিটি উদ্ধারের চেষ্টা চালালেও ১১ ঘণ্টায়ও ফেরিটি উদ্ধার করা সম্ভব হয়নি।

তবে ফেরিতে অবস্থানরত যাত্রীরা উদ্ধারকারী জাহাজের সহায়তায় ঘাটে ফিরে অনেকেই তারা তাদের গন্তবে রওয়ানা হয়েছে।

প্রকাশিত : ২৬ জুন ২০১৫

২৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: