মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যুদ্ধাপরাধীদের মতো গ্রেনেড হামলাকারীদেরও বিচার হবে

প্রকাশিত : ২৫ জুন ২০১৫, ০৪:১৫ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ যেভাবে যুদ্ধাপরাধীদের বিচার করা হচ্ছে একইভাবে ২১ আগস্টের গ্রেনেড হামলাকারীদেরও বিচার করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত ‘দেশ-মাটি ও মহানায়ক বঙ্গবন্ধু’ ভিডিও অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যারা আমাদের মুক্তি চাননি, সেই যুদ্ধাপরাধীদের বিচার করতে পারছি। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য যারা গ্রেনেড হামলা চালিয়েছিল তাদেরও বিচার হবে।

শুধু তাই নয়, গত তিন মাসের হরতাল-অবরোধে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশে যে জঙ্গি কার্যক্রম চালিয়েছেন, তারও বিচার করা হবে। এসব ষড়যন্ত্রকারীদের মাথা চাড়া দেওয়ার কোনো সুযোগ আর দেওয়া হবে না।

এ সময় খালেদা জিয়ার কার্যক্রমের নিন্দা জানিয়ে মন্ত্রী বলেন, পরাজয়ের গ্লানি মাথায় নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে। যেকোনো সময় তারা ফুঁসে উঠে ছোবল মারতে পারে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাদেরকে প্রতিহত করা হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওসার, গাজীপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র হোসনে আরা সিদ্দিকী জুলী, এফবিসিআই’র পরিচালক শেখ ফজলে ফাহিম প্রমুখ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অমর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এ অ্যালবামটি প্রকাশ করা হয়। মিনাভা টেলি-টকিজের ব্যানারে অ্যালবামটিতে কথা ও সুর দিয়েছেন প্রীতম ফারদিন রাহী।

প্রকাশিত : ২৫ জুন ২০১৫, ০৪:১৫ পি. এম.

২৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: