মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

এমপিপুত্র রনি ফের ৪ দিনের রিমান্ডে

প্রকাশিত : ২৫ জুন ২০১৫
  • জোড়া খুন মামলা

কোর্ট রিপোর্টার ॥ গুলি করে দুজনকে হত্যা মামলায় প্রধান অভিযুক্ত সাংসদপুত্র বখতিয়ার আলম রনির ফের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে ঢাকা সিএমএম আদালত। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস গত ২১ জুন রিমান্ডের আবেদন করলে ২৪ জুন শুনানির দিন ঠিক করা হয়। রিমান্ড আবেদনে বলা হয়, হত্যার উদ্দেশ্য কি ছিল তা জানা এবং হত্যার আগে পরে তিনি কোথায় ছিলেন ও হত্যার কোন পূর্বপরিকল্পনা ছিল কি না তা জানার জন্য রিমান্ড মঞ্জুর হওয়া প্রয়োজন। বুধবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান এই রিমান্ড মঞ্জুর করেন। রনি সাংসদ পিনু খানের ছেলে।

এর আগে গত ১ জুন রনির ১০ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই দিন মাইক্রোবাস ড্রাইভার ইমরান ফকির আদালতে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। মামলাটিতে এর মধ্যে রনির ৩ বন্ধু আদালতে রনির বিরুদ্ধে ঘটনার প্রত্যক্ষ সাক্ষী হিসেবে জবানবন্দী দিয়েছেন। গত ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে জনকণ্ঠ পত্রিকার অটোরিক্সাচালক ইয়াকুব আলী ও রিক্সাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ঈদের পর কঠোর কর্মসূচীর হুমকি স্বাশিপের

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় বেতন স্কেলে বেসরকারী শিক্ষক কর্মচারীদের অন্তর্ভুক্ত না করলে ঈদের পরই কঠোর কর্মসূচীতে যাওয়ার হুমকি দিয়েছে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)। সরকার সমর্থক এ শিক্ষক সংগঠনটির নেতৃবৃন্দ বুধবার সংবাদ সম্মেলনে বলেছেন, তাঁরা বিশ্বাস করেন শিক্ষাবান্ধব এ সরকার পে-স্কেল থেকে শিক্ষকদের বঞ্চিত করতে পারে না। এর আগে গত সোমবার নতুন জাতীয় বেতন স্কেলের অন্তর্ভুক্ত না করলে শিক্ষা কার্যক্রম বন্ধ করে দেয়া হবে বলে হুমকি দিয়েছে অপর সংগঠন বাংলাদেশ শিক্ষক সমিতি।

প্রকাশিত : ২৫ জুন ২০১৫

২৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: