আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ৬

প্রকাশিত : ২৫ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার সড়ক দুর্ঘটনায় মাদারীপুরে চালকসহ ২, রাজবাড়ীতে ২ চারা ব্যবসায়ী, রাজশাহী ও হাটহাজারীতে ২ জন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

মাদারীপুর ॥ বুধবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কে রাজৈর উপজেলার গঙ্গাবর্দী নামক স্থানে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন নিহত ১০ জন আহত হয়েছে। নিহতরা হলেন- পিকআপ চালক আশরাফুল (২৫) ও চালকের সহকারী রুবেল মিয়া (৩০)।

রাজবাড়ী ॥ দৌলতদিয়াÑকুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার আফড়া নামক স্থানে বুধবার সকালে ট্রাকটর উল্টে আমিরুল (৪০) ও আহাদুল (৩০) নিহত হয়েছে। তাদের বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলায়। নিহতরা গাছের চারা ব্যবসায়ী বলে জানা গেছে।

হাটহাজারী ॥ চট্টগ্রামের হাটহাজারী এলাকার বড়দীঘির পাড় এলাকায় ট্রাকের ধাক্কায় ইসমাইল নিহত হয়েছে। বুধবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী ॥ নগরীর ফায়ার সার্ভিস মোড়ে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে চাপা লেগে এক রিক্সাচালক নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহতের নাম মঞ্জুর আলী (৫৫)। তিনি নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার বাসিন্দা।

বেনাপোলের আ’লীগ নেতা মাহাতাবকে অপহরণ

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ বেনাপোল পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন ঢাকার আরিচা ফেরিঘাট থেকে মঙ্গলবার রাত ২টায় অপহৃত হয়েছে। অপহৃতের বড় ছেলে সোহেল রানা জানান, ব্যবসায়িক কাজে গত শনিবার সে ঢাকায় যায়। মঙ্গলবার রাতে বাড়ি ফেরার জন্য ৯.১৫ মিনিটে সোহাগ পরিবহনের একটি বাসে করে বেনাপোলের উদ্দেশে রওয়ানা দেয়।

জেলে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৪ জুন ॥ কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে ইঞ্জিনচালিত মাছ ধরার নৌকাডুবিতে নিখোঁজ হওয়া চার জেলেকে ১২ ঘণ্টা পরে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। এরা হলেনÑ আবু ছালেহ (৩২), জুনায়েদ (১৮), বাদশা (৩০) ও এমাদুল (৩৫)। মঙ্গলবার সন্ধ্যায় সবাই নৌকা নিয়ে সাগরে মাছ ধরতে গিয়ে দুই কিলোমিটার দূরে সাগরবক্ষে ডুবে যায়। নৌকাটি উল্টে গেলে এরা একটি লাইফ বয়া ধরে উত্তাল সাগরে ভাসতে থাকে। বুধবার সকালে এদেরকে শঙ্কাজনক অবস্থায় গঙ্গামতির চর সংলগ্ন এলাকা থেকে উদ্ধার করা হয়।

ওরা স্কুল চেনে না

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর), ২৪ জুন ॥ ওরা জানে না লেখাপড়া কি, কেন লেখাপড়া করতে হয়। কিন্তু তারপরও কারও কারও ইচ্ছা আছে শিক্ষক হওয়ার, আবার কারও প্রত্যাশা ডাক্তার হবে। এমন হাজারো স্বপ্ন ওদের মাঝে লুকিয়ে আছে কিন্তু সেই স্বপ্ন পূরণের কোন সুযোগই নেই ওদের সামনে। কারণ ওরা থাকে জেলে পল্লীতে নদী উপকূলের বিভিন্ন এলাকায়। যেখানে কোন স্কুল নেই। এ কমলমতি শিশুদের বসবাস হলো কালকিনি উপজেলার প্রত্যন্ত অঞ্চল লক্ষ্মীপুর, এনায়েতনগর ও রাজাহাট এলাকার আড়িয়াল খাঁ নদীর পাড়ের বিভিন্ন জেলে পল্লীতে।

প্রকাশিত : ২৫ জুন ২০১৫

২৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: