কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জমি নিয়ে সংঘর্ষে নিহত দুই আহত ১৮

প্রকাশিত : ২৫ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ জমি নিয়ে সংঘর্ষে নেত্রকোনায় একজন নিহত ও আটজন আহত, কুষ্টিয়ায় একজন নিহত ও দুইজন আহত এবং গাইবান্ধায় আটজন আহত হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

নেত্রকোনা ॥ আটপাড়া উপজেলার দুওজ ইউনিয়নের মুগলহাট্টা গ্রামে দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত ও আটজন আহত হয়েছে। নিহতের নাম ফরেজ আলী (২২)। সে মোগলহাট্টা গ্রামের কাচু মিয়ার ছেলে। বুধবার সকালে আটপাড়া থানা পুলিশ স্থানীয় বেওড়া খাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। জানা গেছে, আটপাড়ার মোগলহাট্টা গ্রামের কাচু মিয়ার সঙ্গে পাট গাছ কাটা নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় পার্শ্ববর্তী চারগাতিয়া গ্রামের দুলাল মিয়ার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় কাচু মিয়ার ছেলে ফরেজ আলী গুরুতর আহত ও নিখোঁজ হয়। বুধবার সকালে স্থানীয় বেওড়া খালে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়।

কুষ্টিয়া ॥ জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম জাকির হোসেন (২৮)। মঙ্গলবার রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আড়কান্দি গ্রামে সোমবার রাতে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, ভেড়ামারার আড়কান্দি গ্রামে নিজাম মোল্লা ও নজরুল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার রাতে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। এতে জাকির হোসেন (২৮), জহুরুল (৩০), ফিরাদুল (৩২), নিজাম মোল্লার স্ত্রী রুশিয়া বেগম ও মমিন (৩০) আহত হয়।

গাইবান্ধা ॥ সুন্দরগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে এক সংঘর্ষে নারীসহ ৮ জন আহত হয়েছেন। সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের রামজীবন রায়পাড়া গাবেরতল বাজারে মঙ্গলবার রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, রামজীবন রায়পাড়া গ্রামের আব্বাস আলীর সঙ্গে ফনির চন্দ্র রায়ের জমিসংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ ও মামলা চলে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় ফনির চন্দ্র রায় গাবেরতল বাজারে গেলে আব্বাস হাজীর ছেলে আতিকুর তাকে মারপিট করে। এ সময় বাজারে থাকা ফনির ছেলে সিধাইসহ পরিবারের লোকজন তাকে বাধা দেয়। এর জের ধরে পরবর্তী পর্যায়ে আবারও দু’দলের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের নারীসহ ৮ জন আহত হয়।

প্রকাশিত : ২৫ জুন ২০১৫

২৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: