আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রিংকুর দশম এ্যালবাম ‘ইয়া এলাহী’

প্রকাশিত : ২৫ জুন ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ ক্লোজআপ ওয়ান তারকাখ্যাত জনপ্রিয় শিল্পী রিংকু। নিজস্ব গায়কীর কারণে ইতোমধ্যে দেশে এবং দেশের বাইরে জনপ্রিয়তা পেয়েছেন। জয় করে নিয়েছেন ভক্ত শ্রোতার ভালবাসা। ফোক গান তার কণ্ঠে পায় নতুন এক মাত্রা। সম্প্রতি ‘ইয়া এলাহী’ নামে তার দশম সলো এ্যালবাম বাজারে এসেছে। এ্যালবামটি রিলিজ হয়েছে তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সর্ম্পকের’ ব্যনারে। এ্যালবামটি সাজানো হয়েছে জাতীয় কবি নজরুল ইসলামের হামদ-নাত ও ইসলামী গান দিয়ে। এ্যালবামটিতে মোট আটটি হামদ-নাত ও ইসলামী গান থাকছে। মঙ্গলবার রিংকুর নিজস্ব স্টুডিওতে এ এ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়। হামদ-নাত ও ইসলামী গান নিয়ে এ্যালবাম করার অনুভূতি প্রসঙ্গে রিংকু বলেন, এ ধরনের এ্যালবাম করার স্বপ্ন আমার আগে থেকেই ছিল। এ স্বপ্নটা বহুদিন পরে সত্যি হয়েছে। আশা করছি, এ এ্যালবামের হামদ-নাত ও ইসলামী গানগুলো সবার ভাল লাগবে।

রিংকু আরও বলেন, বর্তমানে কিছু মিক্সড এ্যালাবামের কাজ ও নিয়মিতভাবে চলচ্চিত্রে প্লেব্যাক করছি। পাশাপাশি স্টেজ, টিভি লাইভ শো নিয়ে ব্যস্ত সময় পার করছি।

চলে গেলেন অভিনেত্রী রানু দাশ

সংস্কৃতি ডেস্ক ॥ চলচ্চিত্র, টিভি ও মঞ্চ অভিনেত্রী রানু দাশ আর নেই। দেশের এক সময়ে তুখোর এই অভিনেত্রী গত মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রানু দাশের পরিবার সূত্রে জানা গেছে তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও অন্যান্য রোগে ভুগছিলেন। মৃত্যুও পর রানু দাশের লাশ ঢাকা মেডিক্যাল থেকে বুধবার যশোরে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। গতকালই সেখানে রানু দাশের শেষ কৃত্য সম্পন্ন হয় বলে জানা গেছে। এদিকে রানু দাশের মৃত্যুতে চলচ্চিত্র পাড়ার অনেকেই শোক প্রকাশ করেছেন। যশোরের প্রখ্যাত এই অভিনেত্রীর মৃত্যুতে স্থানীয় সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ দেশের অভিনয়শিল্পীরা শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

প্রকাশিত : ২৫ জুন ২০১৫

২৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: