মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঈদে হুমায়ূন আহমেদের নাটক

প্রকাশিত : ২৫ জুন ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ পবিত্র ঈদ-উল ফিতরে এবারও হুমায়ূন আহমেদের একটি নাটক ও একটি টেলিফিল্ম প্রচার করবে চ্যানেল আই। সুস্থ, সুন্দর ও আনন্দময় বিনোদন চর্চার ধারাবাহিকতায় এবারের ঈদে প্রচার হবে জনপ্রিয় নাটক ‘তিথির নীল তোয়ালে’। নাটকটির নতুন করে চিত্রনাট্য তৈরি ও পরিচালনা করেছেন মেহের আফরোজ শাওন। এ নাটকে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ, জহুরা, মীর সাব্বির, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, ঝুনা চৌধুরী, নৌমিতা দাস প্রমুখ। নাটকটি প্রচার হবে ঈদের দিন রাত ৭-৫০ মিনিটে। টেলিফিল্ম ‘প্রিয় পদরেখা’ পরিচালনা করেছেন মোহাম্মদ ইব্রাহীম। এ টেলিফিল্মে অভিনয় করেছেন ইরেশ যাকের, জয়ন্ত চট্টোপাধ্যায়, শবনম ফারিয়া, মুনিরা মিঠু, নুসরাত, ইয়ান হুয়া, জুয়েল রানা প্রমুখ। প্রচার হবে ঈদের তৃতীয় দিন বেলা ২-৩০ মিনিটে।

ঈদেন আগের দিন থেকে সপ্তম দিন সন্ধ্যা ছয়টা ১০ মিনিটে প্রচার হবে শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ সিরিজের ৮ পর্বের ধারাবাহিক ‘রাগ করে মাঙামাটি’। চিত্রনাট্য ও পরিচালনার পাশাপাশি এ ধারাবাহিকে ছোটকাকু চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন।

এছাড়া চ্যানেল আইয়ের সাত দিনব্যাপী ঈদ অনুষ্ঠানমালায় আরও থাকবে ১৩ নাটক ও ৯ টেলিফিল্ম। যাদের নাটক কিংবা টেলিফিল্ম দেখা যাবে তারা হলেন- রাবেয়া খাতুন, আবুল হায়াত, সালাউদ্দিন লাভলু, ফেরদৌস হাসান, আনিসুল হক, রেজানুর রহমান, মাহফুজ আহমেদ, বৃন্দাবন দাস, গীতালি হাসান, রবিন খান, আরিফ খান, আকরাম খান, মোস্তফা কামাল রাজ, কৌশিক শংকর দাশ, সাগর জাহান, শাহনেওয়াজ কাকলী, ইফতেখার আহমেদ ফাহমি, শামীম শাহেদ প্রমুখ।

প্রকাশিত : ২৫ জুন ২০১৫

২৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: