কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাংসদপুত্র রনি ফের রিমান্ডে

প্রকাশিত : ২৪ জুন ২০১৫, ১২:৩৭ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ ঢাকায় গভীর রাতে গুলি চালিয়ে দুজনকে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাংসদপুত্র বখতিয়ার আলম রনিকে আরও চার দিনের পুলিশ রিমান্ডে পাঠিয়েছে আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের এসআই দীপক কুমার দাসের করা সাতদিনের হেফাজতের আবেদন শুনে ঢাকার মুখ্য মহানগর হাকিম মাহবুবুর রহমান চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আওয়ামী লীগের সাংসদ পিনু খানের ছেলে রনিকে এর আগেও চার দিন রিমান্ডে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

গত ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে তাতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম নিহত হন।

এ ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে ১৫ এপ্রিল রাতে রমনা থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলাটির তদন্তভার গোয়েন্দা পুলিশের হাতে আসে।

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত ৩১ মে মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিনু খানের ছেলে রনি ও তার গাড়িচালক ইমরান ফকিরকে গ্রেপ্তার করা হয়।

আদালতের অনুমতি মেলার পর গত ৯ জুন রনিকে চার দিনের রিমান্ডে নেয় মহানগর গোয়েন্দা পুলিশ।

ওই রাতে যানজটে আটকে রনি গুলি ছুড়েছিলেন বলে তার গাড়িচালক ইমরান এবং ঘটনার সময় গাড়িতে থাকা রনির বন্ধু কামাল মাহমুদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেছেন।

এছাড়া ওই সময় গাড়িতে থাকা রনির আরেক বন্ধু টাইগার কামালও পুলিশের কাছে ঘটনার বিস্তারিত বর্ণনা দিয়েছেন বলে গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম জানিয়েছেন।

৪২ বছর বয়সী রনির পিস্তলের গুলিতেই যে ওই জোড়া খুনের ঘটনা ঘটেছে,তা পরীক্ষা করে নিশ্চিত হয়েছে পুলিশ।

প্রকাশিত : ২৪ জুন ২০১৫, ১২:৩৭ পি. এম.

২৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: