কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিসিআইসি তালিকাভুক্তি/তালিকাভুক্তি নবায়নের বিজ্ঞপ্তি

প্রকাশিত : ২৪ জুন ২০১৫

ব্যবস্থাপনা পরিচালক, চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিঃ, রাঙ্গাদিয়া, চট্টগ্রাম কর্তৃক আগামী ২০১৫-২০১৬ ইং ১ (এক) আর্থিক বৎসরের জন্য একক গ্রুপ ভিত্তিক এবং সকল গ্রুপ ভিত্তিক নিম্নেবর্ণিত গ্রুপের সরবরাহকারী হিসাবে তালিকাভুক্তির জন্য নির্ধারিত ফরমে আবেদনের জন্য দরখাস্ত আহ্বান করা যাইতেছে : (এ) হার্ডওয়্যার ও টুলস, (বি) স্টেশনারী, অফিস ইকুইপমেন্ট ও মেশিনারীজ, (সি) সকল প্রকার বৈদ্যুতিক দ্রব্য, (ডি) মোটর ভেহিক্যাল স্পেয়ার পার্টস, টায়ার ও টিউব, (ই) মুদ্রণ সামগ্রী (কেবলমাত্র প্রেস মালিকানা প্রতিষ্ঠানের জন্য), (এফ) কাঠের/স্টীল ফার্নিচার, (জি) ইউনিফরম এন্ড লিভারিজ, (এইচ) ল্যাবরেটরী কেমিক্যালস ও অ্যাপারেটার্স, (আই) ইঞ্জিনিয়ারিং যন্ত্রাংশ (ম্যানুফ্যাকচারিং আইটেম) (শুধুমাত্র ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ প্রতিষ্ঠানের জন্য), (জে) রাবার সামগ্রী (শুধুমাত্র রাবার ওয়ার্কসপ প্রতিষ্ঠানের জন্য), (কে) বিয়ারিং (প্রকৃত সরবরাহকারী/দোকানদার/আমদানীকারক প্রতিষ্ঠানের জন্য) এবং (এল) বিবিধ দ্রব্য। বিস্তারিত বিবরণ সংবলিত দরখাস্তের ফরম (ক) বিসিআইসি, ৩০-৩১, দিলকুশা বা/এ, ঢাকা, (খ) বিসিআইসি শাখা অফিস, ০৬, আগ্রাবাদ বা/এ, চট্টগ্রাম এবং (গ) চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিঃ হইতে নগদ টাঃ ১০০/- (একশত) মাত্র (অফেরতযোগ্য)-এর বিনিময়ে ১১/০৭/২০১৫ ইং তারিখ পর্যন্ত সংগ্রহ করা যাইবে। দরখাস্ত অত্র কারখানার মহাব্যবস্থাপক (বাণিজ্যিক)-এর দপ্তরে রক্ষিত টেন্ডার বাক্সে ১২/০৭/২০১৫ ইং তারিখ বেলা ১১-৩০ ঘটিকার মধ্যে অবশ্যই দাখিল করিতে হইবে। প্রতি গ্রুপ/ক্যাটাগরির জন্য তালিকাভুক্তি ফি টাকা ৫,০০০/- (পাঁচ হাজার) মাত্র (অফেরতযোগ্য) ও প্রতি গ্রুপের জন্য স্থায়ী জামানত হিসাবে ৮,০০০.০০ (আট হাজার) টাকা মাত্র (ফেরতযোগ্য) এবং প্রতি গ্রুপের জন্য নবায়ন ফি ২,০০০/- (দুই হাজার) টাকা (অফেরতযোগ্য) আবেদনপত্রের সাথে সিইউএফএল-এর অনুকূলে পে-অর্ডার/ডিডি’র মাধ্যমে জমা দিতে হইবে। নির্ধারিত ফরম সংগ্রহকরত যথাযথ দলিলাদিসহ আবেদন করিতে হইবে।

যে সকল প্রতিষ্ঠান ২০১৪-২০১৫ইং অর্থ বৎসরের জন্য সিইউএফএল-এ তালিকাভুক্ত রহিয়াছে তাহারাই কেবলমাত্র ২০১৫-২০১৬ইং অর্থ বছরের জন্য তালিকাভুক্তি নবায়ন করিতে চাইলে উক্ত সময়ের মধ্যে নবায়ন ফিসহ তালিকাভুক্তির আবেদন ফরমে যথাযথ দলিলাদিসহ আবেদন করিতে পারিবেন।

প্রকাশ থাকে যে, জামানতের টাকা, তালিকাভুক্তি ফি, নবায়ন ফি ও যথাযথ প্রয়োজনীয় দলিলপত্র ছাড়া কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হইবে না।

সিইউএফএল কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকেই যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

ডি, কে, জসীম উদ্দিন

ব্যবস্থাপক (ক্রয়)

ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে।

প্রকাশিত : ২৪ জুন ২০১৫

২৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: