আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জাতীয় সুইমিং কমপ্লেক্সে কোয়ার্টার নির্মাণকাজ বন্ধের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : ২৩ জুন ২০১৫, ০২:৪৮ পি. এম.

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্স একটি আন্তর্জাতিক মানের সুইমিং কমপ্লেক্স। জাতীয় ক্রীড়া পরিষদের তত্বাবধানে ওই সুইমিং কমপ্লেক্সের প্রশিক্ষণ পুলের পাশে জাতীয় ক্রীড়া পরিষদের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের স্টাফ কোয়াটার নির্মাণ করা হচ্ছে। এই স্টাফ কোয়ার্টার নির্মাণ করা হলে পরিবেশ ও নিরাপত্তা বিপর্যয় ঘটবে বিধায় খেলাধুলার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার লক্ষ্যে কোয়ার্টার নির্মাণের বিরুদ্ধে সর্বস্তরের সাঁতার ফেডারেশনের কর্মকর্তা, ক্রীড়ামোদি ও সাবেক জাতীয় সাঁতারুদের নিয়ে এক মানববন্ধন কর্মসূচি মঙ্গলবার বেলা ১২ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে জনকন্ঠের সঙ্গে একান্ত আলাপচারিতায় বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক, এশিয়া সাঁতার পেডারেশনের ব্যুরে মেম্বার এবং ২০০২ সালে সাঁতারে জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়া শাহাবউদ্দিন আহমেদ বলেন, ‘মিরপুরের সাঁতার কমপ্লেক্স বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক মানের সাঁতার ভেন্যু। সেখানে আমাদের না জানিয়েই জাতীয় ক্রীড়া পরিষদ তড়িঘড়ি করে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের জন্য একটি পাঁচতলা স্টাফ কোয়ার্টার নির্মাণ কাজে হাত দিয়েছে। একটা আন্তর্জাতিক ভেন্যুতে কখনই স্টাফ কোয়ার্টার থাকে না।

উল্লেখ্য, আগামী অক্টোবরে ঢাকায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হওয়ার কথা বঙ্গবন্ধু আন্তর্জাতিক আমন্ত্রণমূলক সাঁতার প্রতিযোগিতা। এর আগে এভাবে স্থাপনা নির্মাণ করা হলে প্রতিযোগিতা ও দেশের ভাবমূর্তি নষ্ট হবার আশঙ্কা প্রকাশ করলেন শাহাবউদ্দিন । তিনি আরও বলেন ‘আমরা ক্রীড়া পরিষদের কাছে জানাতে চাই সুইমিংপুর নির্মাণের মূল নকশায় কি আবাসিক ভবন নির্মিত হবে, এমন কিছু ছিল ? ’

প্রকাশিত : ২৩ জুন ২০১৫, ০২:৪৮ পি. এম.

২৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: