কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পেশাজীবী নেতা ও বিশিষ্টজনদের সঙ্গে খালেদার ইফতার

প্রকাশিত : ২৩ জুন ২০১৫, ১২:৪৩ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ মাহে রমজানের চতুর্থ দিনে পেশাজীবী নেতা ও বিশিষ্ট নাগরিকদের নিয়ে ইফতার করলেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। সোমবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে পেশাজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দীন আহমেদ, ব্যারিস্টার রফিক-উল হক, খন্দকার মাহবুব হোসেন, এম এ মাজেদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর মোস্তাহিদুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি প্রফেসর আ ফ ম ইউসুফ হায়দার, প্রফেসর ড. মাহবুব উল্লাহ প্রমুখ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন রিযাজ উদ্দিন আহমেদ, মাহফুজ উল্লাহ, শওকত মাহমুদ, দৈনিক নয়াদিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম বাহাউদ্দীন, দিনকালের সম্পাদক ড. রেজোয়ান সিদ্দিকি প্রমুখ। এছাড়াও বিএনপি ভাইস চেয়ারম্যান, উপদেষ্টা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিল অনুষ্ঠানে পেশাজীবী ও বিশিষ্ট নাগরিকদের সঙ্গে কুশল বিনিময় করেন বিএনপি চেয়ারপার্সন। এ সময় তিনি তাদের খোঁজ-খবর নেন। ইফতারের আগে দেশের সমৃদ্ধি ও সাফল্য কামনা করে মোনাজাত করা হয়।

প্রকাশিত : ২৩ জুন ২০১৫, ১২:৪৩ এ. এম.

২৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: