মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ছেলে, ব্যবসায়ী, গৃহবধূ শিশু খুন

প্রকাশিত : ২৩ জুন ২০১৫
  • ছয় লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ ফরিদপুরে বাবার হাতে ছেলে, বাগেরহাটে ব্যবসায়ী, টাঙ্গাইলে গৃহবধূ ও শেরপুরে শিশু খুন হয়েছে। এছাড়া পিরোজপুর, কিশোরগঞ্জের নিকলী ও ভৈরব, গাজীপুর থেকে চার যুবক, নীলফামারীতে শ্রমিক এবং ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ফরিদপুর ॥ সালথায় বাবা আব্দুল হকের হাতে ছেলে হারুন শেখ (৩৫) নিহত হয়েছেন । এ ঘটনায় বাবাকে আটক করেছে পুলিশ। রবিবার রাত্রে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামে এ ঘটনা ঘটে। প্রত্যাক্ষদর্শী আহত ফেলু শেখ জানান, দেড় মাস আগে হারুনের স্ত্রী ফুরফুরি বেগমকে মারপিট করে হারুনের বাবা আব্দুল হক, চাচা কাসেম ও তার লোকজন। এ ঘটনায় পর ফুরফুরির বাবা গোট্টি ইউনিয়নের মোড়হাট গ্রামের আতিক মুন্সী আদালতে একটি মামলা করে। মামলার পর থেকেই পারিবারিক কোন্দল বাড়তে থাকে। এরই জের ধরে রবিবার রাত সাড়ে ৮ টার দিকে আব্দুল হক, কাসেমসহ ৭/৮জন ব্যক্তি রড, লাঠি ও টর্চ লাইট নিয়ে হারুনকে বেদড়ক পেটায়।

বাগেরহাট ॥ চিতলমারীর ঘোলা গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে লাশ হয়েছেন এক ব্যবসায়ী । সোমবার পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। উপজেলার বড়বাড়িয়া গ্রামের সিরাজুল হক ফকিরের ছেলে গরু ব্যবসায়ী মান্নান ফকির (৩৫) গত রবিবার ট্রাকযোগে ১০টি গরু বিক্রির জন্য উদয়পুর হাটে যান। তিনি গরু বিক্রি করে রাতে ঘোলা গ্রামে তার শশুরবাড়িতে অবস্থান করেন। সোমবার সকালে শ্যালক সেলিম ফকিরের ঘরের পেছনে মান্নানের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চিতলমারী থানা পুলিশ ঘটনাস্থল থেকে মান্নানের লাশ উদ্ধার করে।

টাঙ্গাইল ॥ মধুপুরে স্বামীর সঙ্গে স্ত্রীর বড় বোনের পরকীয়ার জেরে গৃহবধূ খুনের ঘটনা ঘটেছে। রবিবার গভীর রাতে উপজেলার রক্তিপাড়া গ্রামে বাবা ইসহাকের বাড়িতে গৃহবধূ মনিরা বেগম মনি (২৬) খুন হয়। স্বামী রবিউল ইসলাম সাগর ঘরজামাই হিসেবে থাকত।

শেরপুর ॥ বাড়ির সীমানাসংক্রান্ত বিরোধের জের ধরে শেরপুরের শ্রীবরদীতে প্রতিবেশীর হামলায় খুন হয়েছে ইয়াছমিন (১২) নামে এক শিশু। নিহত ইয়াছমিন উপজেলার কুড়িকাহনীয়া কালীবাড়ি গ্রামের ইয়াছিন আলীর মেয়ে। ওই ঘটনায় ২২ জুন সোমবার মতি মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

নীলফামারী ॥ সৈয়দপুরের উত্তরা আবাসন প্রকল্পে মিষ্টার (২০) নামের এক নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে লাশ উদ্ধারের পর দুপুরে জেলার মর্গে ময়নাতদন্ত করা হয়।

পিরোজপুর ॥ শহরের বাজারের একটি ডিমের গুদাম থেকে সোমবার দুপুরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। একটি চালের দোকানের পেছনে থাকা ডিমের গুদাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ ॥ নিকলীতে অজ্ঞাতনামা (৩২) যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার দামপাড়া খাদ্য গুদামের পেছনে একটি ব্যক্তিমালিকাধীন পুকুর থেকে ভাসমান লাশটি উদ্ধার করেছে পুলিশ।

ভৈরব ॥ সোমবার দুপুরে ভৈরবের চ-িবের এলাকার সুতিরবিল থেকে দুলাল খান নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি স্থানীয় চ-িবের খাঁ বাড়ি ইয়াকুব আলী খানের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া ॥ সরাইলের হনুফা খাতুন (১৯) নামের তিন মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। স্বামীর পক্ষের লোকজন আত্মহত্যা বললেও বাবার বাড়ির লোকজনের অভিযোগ নির্যাতনের পর তাকে হত্যা করা হয়েছে।

গাজীপুর ॥ লবলং নদী (সাগর) থেকে সোমবার বিকেলে অর্ধগলিত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

প্রকাশিত : ২৩ জুন ২০১৫

২৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: