মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

বঙ্গোপসাগরে দুই ট্রলার ডুবি, ২০ জেলে উদ্ধার

প্রকাশিত : ২৩ জুন ২০১৫

সংবাদদাতা, পাথরঘাটা, ২২ জুন ॥ মৌসুমী বায়ুর প্রভাবে বঙ্গোপসাগর উত্তল থাকায় পাথরঘাটা থেকে ৪০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরের সুন্দরবনের নারিকেলবাড়িয়া ও কচিখালী এলাকায় ঝড়ের কবলে পড়ে এফবি মায়ের দোয়া ও এফবি দুলাল নামের দুটি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। বারো ঘণ্টা পর গতকাল সোমবার দুপুরে ট্রলার মালিক সমিতির ১টি ট্রলারে ২০ জেলেকে উদ্ধার করা হয়েছে। রবিবার রাত ৯টায় ট্রলার দুটি ঝড়ের কবলে পড়ে। বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা এ খবর নিশ্চিত করেছেন। ট্রলার মালিক ও জেলেদের সকলের বাড়ি পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের গাববাড়িয়া ও ছহেরাবাদ গ্রামে।

না’গঞ্জে ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২২ জুন ॥ নারায়ণগঞ্জ শহরের ফলপট্টি (বুস কেবিনের সামনে) এলাকায় ট্রেনে কাটা পড়ে সাদেক আলী (৪৫) নামে এক ফল ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৮টায়। নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ জানায়, সকালে রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে নারায়ণগঞ্জগামী ট্রেনের নিচে কাটা পড়ে সাদেক আলীর মৃত্যু হয়। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহে কলেজছাত্র

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, কালীগঞ্জে সোমবার সকালে ট্রেনে কাটা পড়ে সোহাগ আলী (২০) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সে কোটচাঁদপুর উপজেলার বড়-ঘিঘাটি গ্রামের আসলাম হোসেনের ছেলে এবং কালীগঞ্জ মাহতাব উদ্দিন ডিগ্রী কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র ছিল।

৭৪ ভিক্ষুক লাখপতি

সংবাদদাতা, পাথরঘাটা, বরগুনা, ২২ জুন ॥ বরগুনার পাথরঘাটায় ৭৪ জন ভিক্ষুককে পুনর্বাসনের লক্ষ্যে স্থানীয় উন্নয়ন সংস্থা সংগ্রাম প্রথম পর্যায়ে দশজনকে এক লাখ টাকা করে প্রদান করেছে। সোমবার সকাল ১০টায় পাথরঘাটা চৌধুরী টেকনিক্যাল এ্যান্ড ম্যানেজমেন্ট কলেজে টাকা প্রদান করা হয়। উন্নয়ন সংস্থা সংগ্রামের নির্বাহী পরিচালক চৌধুরী মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই ভিক্ষুক পুনর্বাসন অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে চেক প্রদান করেন পাথরঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রিপন।

মুক্তমঞ্চ নির্মাণ উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২২ জুন ॥ নওগাঁ পুলিশ লাইন্স ড্রিলশেডের মুক্ত মঞ্চ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। ড্রিলশেডে জেলা পুলিশের প্যারেড, সাংস্কৃতিক কর্মকা-, মতবিনিময় সভা, মিলাদ মাহফিলসহ নানা রকম কর্মসূচী অনুষ্ঠিত হয়। কিন্তু মুক্ত মঞ্চ না থাকায় এ সকল কার্যক্রমে বিঘœ ঘটছিল। দীর্ঘদিনের প্রয়োজনের নিরিখে এবং চাহিদার প্রেক্ষিতে রবিবার পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক পিপিএম এই মুক্ত মঞ্চের উদ্বোধন করেন। অনুষ্ঠানে জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৩ জুন ২০১৫

২৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: