কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ১৭.৮ °C
 
২৫ জানুয়ারী ২০১৭, ১২ মাঘ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চাঁদপুরে গাড়ি পোড়ানো মামলায় ১২ যুবদল নেতাকর্মী জেলে

প্রকাশিত : ২৩ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ২২ জুন ॥ চাঁদপুরে গাড়ি পোড়ানোর মামলায় জামিন নামঞ্জুর করে যুবদলের ১২ নেতাকর্মীকে জেলে প্রেরণ করেছে আদালত। সোমবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাশরুন ছালেকীন এ আদেশ দেন। আসামিপক্ষের আইনজীবী কামরুল ইসলাম জানান, ২০ দলীয় জোটের অবরোধ চলাকালে সদর উপজেলার চান্দ্রা এলাকায় চলতি বছরের ১৮ মার্চ রাতে মালবাহী ট্রাক পোড়ানোর অভিযোগে চাঁদপুর মডেল থানা দায়েরকৃত মামলায় আদালতে আত্মসমর্পণ করে জেলা যুবদলের সভাপতি মিশনসহ ১২ জন।

কলাপাড়ায় পল্লীবিদ্যুত অফিসে ইটপাটকেল নিক্ষেপ

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২২ জুন ॥ রবিবার রাত পৌনে দশটার দিকে কলাপাড়া পল্লীবিদ্যুত সমিতির অফিসে একদল ক্ষুব্ধ গ্রাহক ইটপাটকেল নিক্ষেপ করেছে। ইফতারি-তারাবিহ ও সেহরির সময় বিদ্যুতের লোডশেডিং দেয়ার প্রতিবাদে গ্রাহকরা বিক্ষ্ব্ধু হয়ে উঠেন।

ভালুকায় বাবাকে মারপিটের দায়ে ছেলের কারাদ-

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ২২ জুন ॥ নেশাগ্রস্ত অবস্থায় পিতাকে মারধর, ঘরের আসবাবপত্র ভাংচুরে অতিষ্ঠ হয়ে রবিবার রাতে অসহায় পিতা পুত্রকে পুলিশের হাতে তুলে দেন। ভ্রাম্যমাণ আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করে। জানা যায়, ঘটনার রাতে ভালুকা পৌরসভার ২নং ওয়ার্ডের হাইস্কুলের মোড় এলাকায় উপেন্দ্র চন্দ্র সরকারকে তার পুত্র বিমল চন্দ্র সরকার নেশার টাকার জন্য মারধর করে। একপর্যায়ে পিতা নেশাগ্রস্ত পুত্রকে পুলিশের হাতে তুলে দেন।

গাইবান্ধায় স্ত্রীকে হত্যার চেষ্টা ॥ স্বামী আটক

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২২ জুন ॥ সদর উপজেলার খামার কচুয়া গ্রামের সুফিয়া খাতুনের গায়ে গরম পানি ঢেলে হত্যার চেষ্টা করে স্বামী সাজু মিয়া। রবিবার রাতে অভিযোগ পাওয়ার পর পুলিশ সাজু মিয়াকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, স্বামী সাজু মিয়া, দেবর মুকুল মিয়া এবং সাজু মিয়ার ভাই রাজা মিয়ার স্ত্রী মঞ্জু রাণী পারিবারিক নানা ঘটনায় দীর্ঘদিন থেকে নির্যাতন চালিয়ে আসছে। রবিবার বিকেলে স্বামীর সঙ্গে ঝগড়াঝাটির একপর্যায়ে স্বামীসহ আসামিরা সুফিয়া খাতুনকে মারপিট করতে শুরু করে। একপর্যায়ে রান্নার কাজে ব্যবহারের জন্য এক পাতিল গরম পানি তার গায়ে ঢেলে দেয়া হয়।

প্রকাশিত : ২৩ জুন ২০১৫

২৩/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: