রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয় খুলছে ২৭ জুন

প্রকাশিত : ২২ জুন ২০১৫, ০২:২৫ পি. এম.

অনলাইন ডেস্ক॥ ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে ছাত্র নিহতের ঘটনায় এক মাসেরও বেশি সময় বন্ধ থাকার পর আগামী ২৭ জুন খুলছে টাঙ্গাইলের মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মভাবিপ্রবি)।

২৭ জুন বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হল খুলে দেওয়া হবে ও পরদিন থেকে সব বিভাগের ক্লাস-পরীক্ষা শুরু হবে বলে সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের ১৮৩তম সভায় এ সিদ্ধান্ত হয় বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রেস ও জনসংযোগ দপ্তরের সহকারী পরিচালক মো. সামছুল আলম।

এদিকে, বিশ্ববিদ্যালয় খুলে দেয়ার সিদ্ধান্তে শিক্ষার্থীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। কয়েক শিক্ষার্থী বলেন, বিশ্ববিদ্যালয় খুলে দেয়ায় তারা সেশনজটের আশঙ্কা থেকে মুক্তি পাচ্ছেন।

গত ১৩ মে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত হয় ছাত্রলীগ নেতা অপরাধতত্ত্ব ও পুলিশ বিজ্ঞান বিভাগের মাস্টার্স দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী আবু সাদাত খালেদ মোশারফ। উদ্ভূত পরিস্থিতিতে পরদিন হত্যাকাণ্ডে জড়িত ৯ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার ও অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়।

প্রকাশিত : ২২ জুন ২০১৫, ০২:২৫ পি. এম.

২২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: