আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ২২ জুন ২০১৫
  • কিশোরগঞ্জে পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২১ জুন ॥ জেলার তাড়াইলে পুকুরের পানিতে ডুবে সুমাইয়া আক্তার (৯), তানিয়া আক্তার (৫) ও ঝুমা আক্তার (৭) নামে তিন শিশুর মৃত্যু হয়েছে। নিহত সুমাইয়া ও তানিয়া উপজেলার রাউতি ইউনিয়নের মেজগাঁও গ্রামের আব্দুস সালামের মেয়ে এবং ঝুমা একই ইউনিয়নের দাউদপুর গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে। শনিবার বিকেলে মেজগাঁও গ্রামে তারা পুকুরে গোসল করতে যায়। সন্ধ্যার পর স্থানীয়রা পুকুরে ভাসমান তিনজনের মৃতদেহ উদ্ধার করে।

মুন্সীগঞ্জে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল কিশোরী

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদর উপজেলার খাসকান্দি গ্রামে বাল্যবিবাহ বন্ধ হয়েছে পুলিশের হস্তক্ষেপে। মাত্র ১৫ বছরের এক কিশোরীকে বিয়ে দেয়া হচ্ছিল পার্শ্ববর্তী মুন্সিকান্দির গ্রামের প্রবাসী আরিফ কাজীর সঙ্গে। বিষয়টি জানতে পরে সদর থানার এসআই রাসেল আহম্মেদ বাল্যবিবাহ বন্ধ করে দেন। মেয়ের বয়স ১৮ না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না বলে অঙ্গীকার করেছেন।

রাজবাড়ীতে গলায় ওড়না পেঁচিয়ে ছাত্রীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২১ জুন ॥ রাজবাড়ীর রামকান্তপুর ইউনিয়নের কাজীবাধা এলাকায় রবিবার সকালে ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে আছিয়া খাতুন (১২) নামে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীর মৃত্যু হয়েছে। তার পিতার নাম মৃত আকেন ম-ল। সে রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। তার বাড়ি বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া কাউনাইর গ্রামে।

মুন্সীগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ স্বামী হত্যার দায়ে স্ত্রী নিলা বেগমকে (৩০) আটক করেছে পুলিশ। শহরের মাঠপাড়ায় স্বামী নাজিমউদ্দিন দেওয়ানকে (৪৫) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। থানায় জিজ্ঞাসাবাদ শেষে শাশুড়ি শাহনুর বেগমকে ছেড়ে দেয়া হয়েছে তবে স্ত্রী নিলা বেগমকে থানাহাজতে রাখা হয়েছে।

পুলিশ জানায়, পরকীয়া সর্ম্পক নিয়ে দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে রাতের কোন এক সময় নাজিমউদ্দিন দেওয়ানকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

না’গঞ্জে দুই কাভার্ড ভ্যানভর্তি কাপড়সহ সাত ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ২১ জুন ॥ সোনারগাঁওয়ে অভিনব কৌশলে রফতানিমুখী একটি শিল্পপ্রতিষ্ঠানের কাভার্ডভ্যান ভর্তি জিন্স প্যান্ট লুট করে নেয়ার সময় ৭ ডাকাতকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে এশিয়ান হাইওয়ের সোনারগাঁওয়ে বাঘবাড়ি তালতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ ২টি কাভার্ডভ্যান ও প্রায় ৪০ লাখ টাকা মূল্যের প্রায় ৩শ’ ৪০ কার্টন জিন্স প্যান্ট উদ্ধার করে।

সংবর্ধিত ১৫ বাবা

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ২১ জুন ॥ বাবা দিবস উপলক্ষে রবিবার সকালে কাউখালী প্রতিবন্ধী স্কুলের চত্বরে ১৫ জন বাবার সংবর্ধনার আয়োজন করেন প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা আঃ লতিফ খসরু। যে বাবাদের সংবর্ধনা দেয়া হয় তারা হলেন ডাঃ নগেন্দ্রনাথ বিশ্বাস (১১০), মনীন্দ্র নাথ কর্মকার (১০০), কুব্বত আলী (৮০), আশ্রাব আলী (৮০), শেখ মনিরুজ্জামান (৭০), আকাব্বর আলী (৭০), দেলোয়ার হোসেন (৭০), ননী গোপাল দাস (৬০), মজলু মৃধা (৬০), আঃ জব্বার (৬০), ছরোয়ার হোসেন (৮০), হানিফ মাঝি (৯০), আঃ কুদ্দুস (৬০)।

স্বাবলম্বী মেলা

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২১ জুন ॥ ফরিদপুরে স্বাবলম্বী মেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার শহরের অম্বিকা মেমোরিয়াল হলে যৌথভাবে এ মেলার আয়োজন করে গণসাক্ষরতা অভিযান ও রাসিন। মেলায় ২৭ স্বাবলম্বী নারী ও পুরুষ স্টল দেয়। বেকার এই নারী-পুরুষ সরকারী ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়ে অর্থনৈতিক কর্মকা-ে অংশ নিয়ে কিভাবে নিজেকে স্বাবলম্বী হিসেবে গড়ে তুলেছেন, তার বিভিন্ন দিক তুলে ধরেন। মেলায় স্বাবলম্বী ব্যক্তিরা টুপি তৈরি, ফ্রিজ সার্ভিসিং, মিনি গার্মেন্টস ও হ্যান্ডিক্রাফ্টসহ স্বাবলম্বী হওয়ার ক্ষেত্রে বিভিন্ন দিক তুলে ধরেন।

সিলেটে হামলার শিকার অটোরিক্সা চালকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ গোয়াইনঘাটে হামলার শিকার অটোরিক্সা চালক কুতুব উদ্দিনের মৃত্যু হয়েছে। সে গোয়াইনঘাট উপজেলার সতীগ্রামের আরফান আলীর ছেলে। রবিবার সকাল ৮টায় গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় কুতুব উদ্দিন মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে।

রাসিকে ২৫ কোটি টাকা বরাদ্দ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নাজুক অর্থনৈতিক পরিস্থিতির মুখে রাজশাহী সিটি কর্পোরেশনকে ২৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছে সরকার। রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম রবিবার এ তথ্য জানিয়েছেন। একই সঙ্গে রাজশাহীবাসীর জন্য সরকারী অর্থ বরাদ্দ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

এস সংবাদ বিজ্ঞপ্তিতে রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম জানান, বিশেষ এক পরিস্থিতিতে সরকার তাকে মেয়রের দায়িত্ব দিয়েছেন। বর্তমান কর্পোরেশনের অর্থনৈতিক অবস্থা অত্যন্ত নাজুক। তিনি বলেন, কর্পোরেশনের অর্থনৈতিক অবস্থার উন্নয়ন আমাদের কাছে এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

মা ও ছেলে হত্যা মামলা লক্ষ্মীপুরে দুইজনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২১ জুন ॥ লক্ষ্মীপুরে মা ও ছেলে হত্যা মামলায় হাবিবুর রহমান ও মোঃ শাওন নামে দুইজনকে সশ্রম কারাদ- দিয়েছে আদালত। রবিবার বিকেল ৩টায় জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক আক্তার হোসেন দীর্ঘ শুনানি শেষে এ কারাদ-াদেশ দেন। সাজাপ্রাপ্তরা হলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার বাসিন্দা মৃত আব্দুর রবের ছেলে হাবিবুর রহমান ও একই এলাকার আব্দুস সালামের ছেলে শাওন। জানা যায়, ২০১১ সালের ২৯ অক্টোবর রাতে জেলার রামগঞ্জ এলাকার ভক্তারপুর ফজর আলী ব্যাপারী বাড়িতে আত্মীয় পরিচয়ে নুরজাহান বেগমের ঘরে ঢুকে সাজাপ্রাপ্ত দুই আসামি। ওই রাতে নুরজাহান ও তার ছেলে সেলিম হোসেনকে কুপিয়ে হত্যা করে তারা।

কুমিল্লায় পানি নিয়ে হাতাহাতি ॥ ভাড়াটিয়ার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২১ জুন ॥ কুমিল্লায় বাড়িওয়ালীর সঙ্গে পানি নিয়ে ঝগড়া-ঝাটি হাতাহাতির ঘটনায় মমতাজ বেগম নামে এক ভাড়াটিয়ার মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে কুমিল্লা মহানগরীর শাসনগাছা এলাকার মুন্সী বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, নগরীর শাসনগাছা এলাকার জাবেদ কেরানীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন একই এলাকার আনোয়ার হোসেন ও তার স্ত্রী মমতাজ বেগম (৫৫)। রবিবার দুপুরে মোটরের পানি সরবরাহ নিয়ে বাড়ির মালিক জাবেদের স্ত্রী রুবি আক্তারের সঙ্গে মমতাজ বেগমের ঝগড়া-ঝাটি, হাতাহাতির ঘটনা ঘটে। এতে মমতাজ বেগম মারা যায়।

নেত্রকোনায় শিশু হত্যার দায়ে

পিতা ও ফুফার

যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ২১ জুন ॥ সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ফচিকা গ্রামের শিশু আলমগীরকে (১০) হত্যার দায়ে তারই পিতা গিয়াস উদ্দিন ও ফুফা আবু চানকে যাবজ্জীবন কারাদ- এবং প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও দুই বছর করে সশ্রম কারাদ- দিয়েছে আদালত। রবিবার অতিরিক্ত দায়রা জজ মোঃ আবদুল হামিদ এ রায় দেন। মামলার বিবরণে প্রকাশ, স্ত্রী মোছা হাজেরার সঙ্গে পারিবারিক কলহের জের ধরে গিয়াস উদ্দিন তার ভগ্নিপতি আবু চানের সহযোগিতায় ২০০৫ সালের ২৫ নবেম্বর শিশুপুত্র আলমগীরকে শ্বাসরোধে হত্যা করে লাশ ফসলের মাঠে ফেলে রেখে রাখে। পরদিন শিশুটির লাশ পাওয়া গেলে মোছা হাজেরা বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় স্বামী ও আবু চানের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তদন্ত শেষে পুলিশ ২০০৬ সালের ৭ মার্চ আদালতে চার্জশীট দাখিল করে।

সাগর উত্তাল ॥

ঝড়ে জেলে

নিখোঁজ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ নিম্নচাপের প্রভাবে সাগর প্রচ- উত্তাল হয়ে উঠেছে। অধিকাংশ মাছ ধরা ট্রলার ঢেউয়ের আঘাতে সাগরে টিকতে না পেরে সুন্দরবন উপকূলে নিরাপদ আশ্রয়ে ফিরে আসছে। সুন্দরবন উপকূলে শনিবার রাত থেকে মাঝারি দমকা হাওয়ার সঙ্গে বৃষ্টিপাত শুরু হয়েছে। এদিকে, বঙ্গোপসাগরের সুন্দরবন সংলগ্ন কচিখালী এলাকায় ঝড়ের কবলে পড়ে আবু বকর (৪১) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। রবিবার ফিরে আসা দুর্ঘটনা কবলিত ট্রলারের মাঝি দুলাল মিয়া জানান, এফবি মাসুম নামের একটি ট্রলারে সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরের কচিখালী এলাকায় নোঙর করে রাখা হয়। শুক্রবার ভোরে আবু বকর ট্রলারের টয়লেটে গেলে প্রচ- ঝড়ে ট্রলার থেকে পড়ে যান। নিখোঁজ আবু বকর পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে।

দুর্গাপুরে বোমা হামলা মামলায় খালেদার

আইনজীবীর জামিন

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর (নেত্রকোনা), ২১ জুন ॥ দুর্গাপুরে ট্রাকে পেট্রোলবোমা হামলার মামলায় বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মামলার আইনজীবী ব্যারিস্টার কায়সার কামালের হাইকোর্টের দেয়া আগাম জামিন আদেশ বহাল রেখেছে নিম্ন আদালত। হাইকোর্টের নির্দেশ অনুযায়ী ব্যারিস্টার কায়সার কামাল রবিবার সকালে নেত্রকোনার দুর্গাপুরে জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক মোঃ হারুন অর রশিদ তাদের জামিন মঞ্জুর করেন। কায়সার কামালের আইনজীবী আমিনুল ইসলাম মুকুল জানান, চলমান সরকার বিরোধী আন্দোলন চলাকালে ১০ ফেব্রুয়ারি রাতে নেত্রকোনার দুর্গাপুরে ট্রাকে পেট্রোলবোমা হামলার ঘটনা ঘটে।

চট্টগ্রামে পরিচ্ছন্নতা কার্যক্রম বেগবান করতে মেয়রের নির্দেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ পবিত্র রমজান মাসে নগরীর পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম বেগবান করতে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দিন। দুর্গন্ধ ও অপরিচ্ছন্ন পরিবেশের কারণে রোজাদারদের যাতে কষ্ট না হয় সেদিকে নজর দিয়ে কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগের কার্যক্রমকে জোরদার সংশ্লিষ্ট কর্মকর্তাদের এ নির্দেশ দেন।

চসিক সূত্রে জানানো হয়, মেয়র বলেছেন, ময়লা-আবর্জনা পড়ে থাকার কারণে বা অপসারণে কোন ধরনের গাফিলতির কারণে নগরীর পরিবেশের বিপর্যয় ঘটলে তার জন্য সংশ্লিষ্টদের দায়ী করা হবে। ভোর থেকে ৬টার মধ্যে আবর্জনা অপসারণ করতে হবে। যেখানেই আবর্জনা দেখা যাবে সঙ্গে সঙ্গে অপসারণ করতে হবে।

বাগেরহাটে ৪০ টন

গমসহ কার্গো

আটক

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জের ফেরিঘাট এলাকা থেকে ৪০ টন গমসহ একটি কার্গো জব্দ করেছে কোস্টগার্ড। কোস্টগার্ড মোরেলগঞ্জ কন্টিনজেন্টের একটি টহল দল শনিবার সন্ধ্যায় পানগুছি নদী থেকে কার্গোটি জব্দ করে।

কোস্টগার্ড মোরেলগঞ্জ কন্টিনজেন্ট কমান্ডার মোঃ রফিকুল ইসলাম জানান, শরণখোলা থেকে বাগেরহাটের উদ্দেশে ছেড়ে আসা ওই কার্গোটিতে ৪০ টন অবৈধ গম রয়েছে- এমন সংবাদের ভিত্তিতে কার্গোটিকে জব্দ করা হয়। কার্গোটিতে বহন করা গমের কাগজপত্র যাচাই করতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। কার্গোটি তাদের জিম্মায় রয়েছে।

হবিগঞ্জে বিদেশ

পাঠানোর টাকা

নিয়ে সংঘর্ষ

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২১ জুন ॥ মালেয়াশিয়া পাঠানো ও সালিশ নিষ্পত্তিতে পাওনা টাকা ফেরত না দেয়া সংক্রান্ত সৃষ্ট জটিলতাকে কেন্দ্র করে রবিবার বানিয়াচঙ্গের পল্লী ধুলিয়া খাটোয়ায় দু’দল লোকের মধ্যে সংঘর্ষে আহত হয়েছে ৩৫ জন। এর মধ্যে গুরুতর আহত মীর হোসেন (৬০), ছাদির মিয়া (৪৫), জুয়েল (২৫), এমরান (৩০), হানিফ (৪০), নাসির (২০), কাজল (৪০) ও আজদুকে (১৮) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, ওই গ্রামের বাসিন্দা কালাম মিয়ার পুত্র আবু হানিফ একই গ্রামের ছামাদ মিয়ার পুত্র শাহজাহান মিয়াকে মালেয়াশিয়া পাঠানোর নামে ৩ লাখ টাকা নেয়। কিন্তু বিদেশ পাঠানোতো দূরের কথা বরং ওই টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানায় হানিফ। এ নিয়ে এক সালিশ বৈঠক অনুষ্ঠিত হলে রবিবার সকাল ১০টায় ওই টাকা ফেরত দেয়ার কথা ছিল হানিফের। কিন্তু তা না দেয়ায় উভয় পক্ষের লোকজনের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে।

গাজীপুরে নারী

সহকর্মীকে উত্ত্যক্ত

করায় কারাদ-

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২১ জুন ॥ গাজীপুরের কালীগঞ্জে কারখানার সহকর্মী নারী কর্মীকে উত্যক্ত করায় একই কারখানার এক পুরুষ কর্মীকে রবিবার তিন মাসের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ঘটনার শিকার নারী কর্মীর অভিযোগ এবং ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে ভ্রাম্যমাণ আদালতের বিচারক গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান রায় দেন।

বেনাপোলে পাথরসহ

পাসপোর্টধারী নারী

আটক

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ বিজিবি সদস্যদের হাতে ১০ লাখ টাকা মুল্যের ৯’শ ১৬ টি মুল্যবান পাথরসহ নারী পাসপোর্ট যাত্রী আটক হয়েছে। রবিবার দুপুরে ৯শ’ ১৬ পিস মুল্যবান পাথরসহ পাসপোর্টধারী ময়না বেগম ভারত থেকে এপারে আসে। চেকপোস্ট কাস্টমসের চেক পার হয়ে বেনাপোল সদর বিজিবি ক্যাম্পের সামনে গেলে বিজিবি সদস্যরা তাকে আটক করে। বিজিবি জানায়, পাসপোর্টধারী এক নারী বৈধ পথে ভারত থেকে মুল্যবান পাথরের চালান নিয়ে বেনাপোল চেকপোস্ট কাস্টমস পার হচ্ছে।

বাগেরহাটে যৌন হয়রানির প্রতিবাদ করায় শিক্ষক দম্পতিকে

মারপিট

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোল্লাহাটে স্কুল প্রাঙ্গণে আড্ডা ও শিক্ষার্থীদের যৌন হয়রানির প্রতিবাদ করায় এক শিক্ষক ও তার স্ত্রীকে গুরুতর জখম এবং স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়েছে গেছে বখাটেরা। উপজেলার মনিজেলা-বাসাবাড়ি কাঠের পোলের কাছে রবিবার দুপুরের দিকে ঘটনা ঘটে। আহত শিক্ষক দম্পতিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রতিবন্ধী সহায়ক কর্মশালা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২১ জুন ॥ মুকসুদপুরে প্রতিবন্ধী সহায়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে মুকসুদপুর উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ইউএনও খায়রুজ্জামান। কর্মশালার আয়োজক ‘স্বদেশ উন্নয়ন সংস্থা’র সমন্বয়কারী তাপস রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় ৩০ জন সরকারী কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি এবং এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।

রিবন রেটিং যন্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ২১ জুন ॥ মির্জাপুরে উন্নত ও স্বল্পখরচে পাট পচন প্রকল্পের অধীনে কৃষকদের মধ্যে বিনামূল্যে রিবন রেটিং যন্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার সকালে উপজেলা প্রশাসন মিলনাতনের সামনে পাট অধিদফতরের পক্ষে রিবন রেটিং যন্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম আহমেদ।

প্রকাশিত : ২২ জুন ২০১৫

২২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: