মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

প্রকাশিত : ২২ জুন ২০১৫
  • গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে অন্তঃসত্ত্বা এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মিরপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। নয়াপল্টনে একটি আবাসিক ভবনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। রাজধানীর কুড়িল থেকে অপহৃত তিন বছরের শিশু সানিকে কুমিল্লা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় তিন

অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার গভীররাতে পল্লবী থানাধীন মিরপুর কালশী এলাকায় রুনা আক্তার (২০) নামে নয় মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের স্বামীর নাম পারভেজ মিয়া। ঢামেকের পুলিশ ফাঁড়ির এএসআই সেন্টু চন্দ্র দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শনিবার রাতে পল্লবীর কলসী এলাকা থেকে অচেতন অবস্থায় গৃহবধূ রুনা আক্তারকে ঢামেক হাসপাতালে আনেন তার স্বামী পারভেজ মিয়া। রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের স্বামী পারভেজ মিয়া জানান, পারিবারিক কলহ ও ঝগড়া-বিবাদের জের ধরে অভিমানে করে রুনা ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য রবিবার সকালে ঢামেক মর্গে পাঠায়।

সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ॥ রবিবার সকালে মিরপুর ১২ নম্বর সেকশনের সিরামিক কারখানার গেটের সামনে পিকআপ ভ্যান থেকে রড নামানোর সময় অপর একটি পিকআপ ভ্যানের চাপায় শাজাহান কাজী (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। নিহত শাজাহানের বাবার আব্দুল লতিফ কাজী। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার ধুমকি থানার পাঙ্গাসিয়া গ্রামে। তিনি আদাবর শেখেরটেক ৬ নম্বর এলাকায় থাকতেন। পিকআপ ভ্যান মালিক দেলোয়ার হোসেন জানান, সকালে শাজাহান তার পিকআপ থেকে রড নামাচ্ছিলেন। এ সময় পেছন থেকে অপর একটি পিকআপ ভ্যান শাজাহানকে চাপা দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দুপুর সাড়ে ১২টার দিকে ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে শনিবার গভীররাতে রাজধানীর মিরপুরে ১০ নম্বর সেকশনের সিটি কার্যালয়ের সামনে বাসচাপায় বাবুল (৩২) নামে এক এক ব্যক্তির মৃত্যু হয়। নিহত বাবুল মিরপুর শেওড়াপাড়া এলাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতেন। মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সরদার নিজামুল হক জানান, বাবুল সিটি কর্পোরেশন কার্যালয়ের সামনে সেপটি পরিবহন থেকে নামছিলেন। এ সময় পেছন দিক থেকে ইউনাইটেড পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রবিবার সকালে ঢামেক মর্গে পাঠায়। পুলিশের এই কর্মকর্তা বলেন, এ ঘটনায় ঘাতক বাসসহ দুই বাসকে আটক করা হয়েছে। এর মধ্যে এক বাসচালকও আছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আগুন ॥ রবিবার বিকেলে রাজধানীর পল্টনের জোনাকি সিনেমা হলের পেছনে একটি ভবনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ফরহাদুজ্জামান জানান, বিকেল ৩টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুন লাগে। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি বলেন, দোতলা বাড়িটির চারপাশ দিয়ে ধোঁয়া দেখা গেলে এলাকাবাসী ফায়ার সার্ভিসে ফোন দেন। আগুন নিয়ন্ত্রণে তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। তবে আগেই আগুন নিয়ন্ত্রণে আসায় ইউনিট তিনটি ফিরে আসে।

প্রকাশিত : ২২ জুন ২০১৫

২২/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: