আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চরফ্যাশনে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

প্রকাশিত : ২১ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ২০ জুন ॥ ভোলার চরফ্যাশনের পশ্চিমাঞ্চলের শতাধিক শিক্ষার্থী আহাম্মদপুর স্কুল এ্যান্ড কলেজ ও নীলিমা জ্যাকব মহিলা কলেজের অধ্যক্ষের প্রতারণার ফাঁদে পড়ে তাদের কাক্সিক্ষত শিক্ষা প্রতিষ্ঠানে একাদশ শ্রেণীতে ভর্তি হতে পারছেন না বলে অভিযোগ উঠেছে।

এ নিয়ে শিক্ষার্থী ও অভিভাবকরা ক্ষুব্ধ। অভিভাবক শাহজাহান অভিযোগ করেন, তার মেয়ে খাদিজা এ বছর দুলারহাট মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছে। সে দুলারহাট আদর্শ ডিগ্রী কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি হতে অনলাইনে আবেদন করলে তার আবেদনটি অনলাইন গ্রহণ না করে জানিয়ে দেয় সে এর আগে আবেদন করেছে।

অথচ খাদিজা এর আগে আবেদন করেনি। খোঁজ নিয়ে জানাযায় নীলিমা জ্যাকব মহিলা কলেজ অধ্যক্ষ খাদিজার রোল ও রেজিঃ নং সংগ্রহ করে ওই কলেজের ভর্তি আবেদন করেছেন।

এ অভিভাবক এর সমাধান চান। সমাধান না হলে আইনের আশ্রয় নেবেন বলে জানান। একই অভিযোগ অনেক শিক্ষার্থী ও অভিভাবকের।

জমি দিয়ে সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২০ জুন ॥ জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার দুপুরে রাজবাড়ীতে ২০১৫ সালের এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত অসহায় এক ছাত্রকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। জেলা প্রশাসক রফিকুল ইসলাম খান দুপুরে রাজবাড়ীর সার্কিট হাউস মিলনায়তনে রিফাত নামে গোয়ালন্দের এক গরিব মেধাবী ছাত্রকে তার কৃতিত্বের জন্য ফুল দিয়ে সংবর্ধনা, কলেজে ভর্তি হওয়ার জন্য ১০ হাজার টাকার চেক এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে তার এবং তার পরিবারের সদস্যদের বসবাসের জন্য ৫৩ শতাংশ খাস জমির দলিল হস্তান্তর করেন

আট গ্রাম আলোকিত

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২০ জুন ॥ শনিবার বিকেলে নিয়ামতপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ৮ গ্রামের প্রায় ২০ হাজার মানুষ বিদ্যুতের আলোতে আলোকিত হলো। ৮ গ্রামের ৩১৫টি মিটারের মাধ্যমে জ্বলে উঠল বৈদ্যুতিক আলো। সরকারের উন্নয়ন কর্মসূচীর অংশ হিসেবে স্থানীয় এমপি সাধন চন্দ্র মজুমদার সুইচ টিপে ওইসব গ্রামের বাতি জ্বালালেন। এ উপলক্ষে সাংশইল আদিবাসী স্কুল এ্যান্ড কলেজ মাঠে এবং খটখটি বাজারে দুটি সভা অনুষ্ঠিত হয়। তার সঙ্গে এনামুল হকসহ দলীয় নেতাকর্মী ও পল্লী বিদ্যুতের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২১ জুন ২০১৫

২১/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: