মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

আলেম ওলামা ও এতিমদের সঙ্গে খালেদার ইফতার

প্রকাশিত : ২০ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ প্রথম রোজায় আলেম-ওলামা ও এতিমদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। শুক্রবার রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাবে আলেম-ওলামা ও এতিমদের সম্মানে এই ইফতার পার্টির আয়োজন করেন তিনি।

ইফতার পার্টিতে আলেম-ওলামা ছাড়াও রাজধানীর ফকিরাপুল জামেয়া ইসলামিয়া মাদ্রাসা ও রহমতে আলম ইসলামী মিশনের প্রায় ১শ’ এতিম শিশু অংশ নেন। ইফতারের আগে আলেম-ওলামা ও এতিমদের সঙ্গে কুশল বিনিময় করেন খালেদা জিয়া। এর পর দেশ ও মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সম্বৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। উল্লেখ্য, প্রতিবছরই প্রথম রোজায় আলেম-ওলামা ও এতিমদের সঙ্গে ইফতার করেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

খালেদা জিয়ার ইফদার পার্টিতে মূল মঞ্চে আলেম-ওলামাদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদীর জামেয়া কাশেমিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কামালউদ্দিন জাফরী, ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী, সহসভাপতি মাওলানা আবুল হাসনাত আমিনী, চট্টগ্রামের পটিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা মুহাম্মদ মোজজাফর আহমেদ, শর্ষিনার ছোট হুজুর মাওলানা আরিফ বিল্লাহ ও কামরাঙ্গীরচর মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুজিবুর রহমান হামিদী প্রমুখ।

ইফতারে রাজনৈতিক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, আসম হান্নান শাহ, জমিরউদ্দিন সরকার, সারোয়ারি রহমান, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন, ধর্মবিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার, জামায়াতের নেতা শামীম বিন সাঈদী প্রমূখ।

প্রকাশিত : ২০ জুন ২০১৫

২০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: