কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পিনু খানের ছেলের গুলিতেই জোড়া খুন

প্রকাশিত : ২০ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির পিস্তলের গুলিতেই গত ১৩ এপ্রিল রাজধানীর নিউ ইস্কাটনে জোড়া খুনের ঘটনা ঘটে। বখতিয়ার আলম রনির জব্দ করা পিস্তলের ব্যালাস্টিক পরীক্ষার রিপোর্টের বরাত দিয়ে এমন তথ্যই জানালেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম- কমিশনার মনিরুল ইসলাম।

শুক্রবার ডিএমপির মিডিয়া সেন্টারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মনিরুল ইসলাম বলেন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ব্যালাস্টিক পরীক্ষায় দেখা গেছে, নিহতদের শরীর থেকে উদ্ধার হওয়া বুলেটের খোসা ও রনির পিস্তলের বুলেট একই। রনির পিস্তল থেকে বের হওয়া বুলেটেই দুইজনের মৃত্যু হয়। বৃহস্পতিবার সিআইডি রনির পিস্তল ও বুলেটের ব্যালাস্টিক পরীক্ষার রিপোর্ট ডিবির কাছে হস্তান্তর করেছে। রিপোর্টে রনির পিস্তলের গুলিতে দু’জনের মৃত্যু হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

প্রসঙ্গত, ঘটনার রাতে মাতাল অবস্থায় যানজটে বিরক্ত হয়ে রাজধানীর রমনা থানাধীন দিলু রোডে এলোপাতাড়ি গুলি চালান রনি। গুলিতে দৈনিক জনকণ্ঠের পরিবহন পুলের সিএনজি চালক ইয়াকুব আলী (৪৫) ও রিক্সাচালক আব্দুল হাকিমসহ (৩) তিনজন আহত হন। রাতেই ইয়াকুব ও আব্দুল হাকিমকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অপর রিক্সাচালক প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান। গত ১৫ এপ্রিল রিক্সাচালক হাকিমের মৃত্যু হয়। আর গত ২৩ এপ্রিল সিএনজি চালক ইয়াকুবের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত রিক্সাচালক হাকিমের মা বাদী হয়ে রমনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটির তদন্তকারী সংস্থা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ গত ৩১ মে ধানম-ি থেকে বখতিয়ার আলম রনির (৪২) গাড়িচালক ইমরান ফকিরকে গ্রেফতার করে। চালক ইমরান ফকির জানান, রনি গাড়িতে বসে গুলি চালান। ওই রাতেই ধানম-ি থেকে গ্রেফতার করা হয় রনিকে। জব্দ করা হয় ২১ রাউন্ড বুলেটসহ তুরস্কের তৈরি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ মডেলের বৈধ পিস্তল ও ঢাকা মেট্রো-ঘ-১৩-৬২৩৯ নম্বর কালো প্রাডো গাড়িটি। এই গাড়িতে বসেই রনি গুলি চালিয়েছিলেন।

এ ঘটনায় রনির গাড়িচালক রিপন, গাড়িতে থাকা রনির তিন বন্ধু পরবর্তীতে আদালতে হাজির হয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

প্রকাশিত : ২০ জুন ২০১৫

২০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: