আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বন্দুকযুদ্ধে যুবক, ভাতিজার হাতে চাচি খুন

প্রকাশিত : ২০ জুন ২০১৫
  • অন্যত্র তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ শুক্রবার ভোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহেশখালীতে যুবক নিহত, কুড়িগ্রামে ভাতিজার হাতে চাচি খুন, বাগেরহাটে ঘেরমালিক এবং নারায়ণগঞ্জ ও সাভারে অজ্ঞাতনামার লাশ উদ্ধার হয়েছে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর:

মহেশখালী ॥ কক্সবাজারের মহেশখালীতে দু’সন্ত্রাসী বাহিনীর মধ্যে এলাকায় আধিপথ্য বিস্তারকে কেন্দ্র করে বন্দুকযুদ্ধে ফরিদুল আলম(২৭) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোরে উপজেলার কালারমারছড়া ইউনিয়নে। নিহত যুবক কালারমারছড়া ইউনিয়নের ঝাপুয়া গ্রামের মৃত নজির আহমদের পুত্র বলে জানা গেছে।

ঘটনার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে উপজেলার কালারমারছড়া ইউনিয়নে বিএনপি ও জামায়াত সমর্থিত স্থানীয় চেয়ারম্যানের ছোটভাই সিরাজউদ্দৌলা বাহিনী ও আওয়ামী লীগ সমর্থিত ফরিদুল আলম বাহিনীর মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে ফরিদুল আলম নিহত হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ ফরিদুল আলমের লাশ চালিয়াতলী এলাকা থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

কুড়িগ্রাম ॥ পারিবারিক কলহের জের ধরে কুড়িগ্রামে ভাতিজার কাঠের আঘাতে চাচি আবেয়া খাতুন (৫৫) নিহত হয়েছে । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে কুড়িগ্রাম পৌরসভার সিএ্যান্ডবি ঘাট এলাকায়। এ ঘটনায় ঘাতক জানু মিস্ত্রিকে আটক করেছে পুলিশ। এতে গুরুতর আহত জানুর মা আঞ্জু বেগম ও বাবা আহাদ আলীকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগেরহাট ॥ বাগেরহাটের কচুয়া উপজেলার বাধালের সাংদিয়া গ্রাম থেকে জগন্নাথ দাস(৫০) নামে এক মৎস্য ঘের মালিকের লাশ পুলিশ উদ্ধার করেছে। সকালে নিজ ঘেরের মধ্যে তার লাশ পাওয়া যায়। পুলিশ জানায়, সাংদিয়া গ্রামের অমর দাসের ছেলে জগন্নাথ দাস সকালে ঘুম থেকে উঠে স্ত্রীর কাছ থেকে টুথ ব্রাশে পেস্ট লাগিয়ে বাড়ি থেকে ৩০০ গজ দূরে নিজ ঘেরে যাবার কথা বলে বের হয়ে আসেন। দীর্ঘক্ষণ বাড়ি না ফিরলে লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করেন। অবশেষে নিজ ঘেরের মধ্যে তার লাশ পাওয়া যায়। পাশেই ঘেরের পাড়ে একটি কীটনাশকের বোতল পড়েছিল।

সিদ্ধিরগঞ্জ ॥ নারায়ণগঞ্জের ফতুল্লার হাজীগঞ্জে পরিত্যক্ত বাড়ির ভেতর থেকে অজ্ঞাত পরিচয় (৩০) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে হাজীগঞ্জে এলাকার মুক্তিযোদ্ধা সড়কের মৃত আফজালুর নেছার মালিকানাধীন পরিত্যক্ত বাড়ি থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

সাভার ॥ শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার মডেল থানাধীন মধুমতি মডেল টাউনের সামনে থেকে এক যুবক (৩০) এর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

প্রকাশিত : ২০ জুন ২০১৫

২০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: