কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রধানমন্ত্রী ফিরেছেন দেশবাসীকে রমজানের শুভেচ্ছা

প্রকাশিত : ১৯ জুন ২০১৫, ০১:০৭ এ. এম.

প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে তাঁর ৬ দিনের সফর শেষে বৃহস্পতিবার সকালে দেশে ফিরেছেন। প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি-০১৬ সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল দশটা ৫ মিনিটে অবতরণ করে। প্রায় ১ ঘণ্টা সেখানে অবস্থানের পর বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে যাত্রা করে এবং সকাল এগারোটা ৪৩ মিনিটে ঢাকায় অবতরণ করে। খবর বাসসর।

ধর্মবিষয়ক মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিমানবন্দরে স্বাগত জানাতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। সিলেটে অবস্থানকালে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেন। শেখ হাসিনা পবিত্র রমজান উপলক্ষে আওয়ামী লীগের নেতা-কর্মীদের শুভেচ্ছা জানান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

শেখ হাসিনা গত ১২ জুন লন্ডন যান। তিনি সেখানে অবস্থানকালে যুক্তরাজ্য শাখা আওয়ামী লীগ তাঁকে নাগরিক সংবর্ধনা প্রদান করে। তিনি হাউস অব কমন্সে বাংলাদেশ সংক্রান্ত অল পার্টি পার্লামেন্টারি গ্রুপের চেয়ারম্যান কিথ ভাজের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানেও যোগ দেন। প্রধানমন্ত্রী ব্রিটিশ পার্লামেন্টে যান এবং হাউস অব কমন্সে তাঁর ভাগনি ও লেবার পার্টি এমপি টিউলিপ রেজওয়ানা সিদ্দিকের প্রথম বক্তৃতা শোনেন।

রমজান উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র রমজান উপলক্ষে দেশবাসীকে বৃস্পতিবার আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। প্রধানমন্ত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক অনুষ্ঠানে তাঁর রমজানের শুভেচ্ছা ব্যক্ত করেন। সিলেট জেলা ও নগর আওয়ামী লীগ যৌথভাবে বিমানবন্দরে প্রধানমন্ত্রীর যাত্রাবিরতিকালে এ অনুষ্ঠানের আয়োজন করে। প্রধানমন্ত্রী লন্ডন থেকে ঢাকা ফেরার পথে সিলেটে প্রায় ১ ঘণ্টা যাত্রাবিরতি করেন। সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র বদরুদ্দিন আহমেদ কামরান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

প্রকাশিত : ১৯ জুন ২০১৫, ০১:০৭ এ. এম.

১৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: