মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

নাশকতার অভিযোগে তিন জেলায় আটক ৯৬

প্রকাশিত : ১৯ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নাশকতার অভিযোগে চট্টগ্রামে বিএনপি-জামায়াতের তিন কর্মীসহ ৭৯, হবিগঞ্জে জামায়াতের আমিরসহ ৭ এবং গাইবান্ধায় ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলায় পরিচালিত বিশেষ অভিযানে বিএনপি ও জামায়াত-শিবিরের তিন কর্মীসহ ৭৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতভর পরিচালিত অভিযানে এদের পাকড়াও করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে বিএনপির ১ জন, জামায়াতের ১ জন ও শিবিরের ১ কর্মী রয়েছে।

হবিগঞ্জ ॥ নাশকতা চালানোর চেষ্টার অভিযোগে বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের উপজেলা লাখাইয়ের কালাউক এলাকা থেকে জেলা জামায়াতের নায়েবে আমির আব্দুর রহমানসহ ৭ নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃত অন্যান্যরা হলেন অধ্যাপক নজরুল ইসলাম, মোঃ নুরু উদ্দিন, লুৎফুর রহমান, ফখরুল ইসলাম ও মাস্টার আনোয়ার হোসেন ও মোশাহিদ আলী।

গাইবান্ধা ॥ চার পুলিশ হত্যাসহ বিভিন্ন নাশকতা মামলায় সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতের আমির মাওলানা ইউনুস আলী ও একাধিক নাশকতা মামলার আসামি বেলকা ইউনিয়নের ওয়ার্ড আমির জাকিরুল ইসলাম এবং গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের ওয়ার্ড যুবদলের সভাপতি সাবু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতারি পরোয়ানা, ছিনতাই, মাদক ব্যবসা, নারী নির্যাতন, নাশকতাসহ বিভিন্ন অপরাধমূলক মামলায় ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রকাশিত : ১৯ জুন ২০১৫

১৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: