মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাগেরহাট ও সাভারে ডাকাতি

প্রকাশিত : ১৯ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে আইনজীবী ভবরঞ্জন মজুমদারের ভাড়া বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোরের দিকে শহরের খারদ্বার এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের কোপে সরকারী অতিরিক্ত কৌঁসুলী ভবরঞ্জন মজুমদার গুরুতর আহত হন। তাকে গুরুত্বর অবস্থায় বাগেরহাট সদর হাসপতাল থেকে খুমেক হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার বেলা ১১টায় বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন ভবরঞ্জন জানান, তিনি শহরের খারদ্বার এলাকায় একটি চার তলা ভবনের ২য় তলার একটি ফ্লাট ভাড়া নিয়ে পরিবার নিয়ে বসবাস করেন। ওই ফ্লাটের তার চেম্বারে তিনি একটি গুরুত্বপূর্ণ মামলার কাজ করছিলেন। এ সময় দ্বিতীয় তলার গ্রীল কেটে ৫Ñ৬ ডাকাত ঘরে ঢুকে তার ওপর হামলা চালায়। তার চিৎকারে বাসার অন্যরা জেগে গেলে দুটি মোবাইল সেট নিয়ে ডাকাতরা চাবি দিয়ে নিচতলার গেট খুলে পালিয়ে যায়।

নিজস্ব সংবাদদাতা, সাভার থেকে জানান, সাভারে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় গৃহকর্তাসহ ৬ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। সংবাদ পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে। বৃহস্পতিবার ভোর রাতে পৌর এলাকার মধ্য রাজাশন মহল্লার ব্যবসায়ী রুহুল আমিনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

প্রকাশিত : ১৯ জুন ২০১৫

১৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: