মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পতাকা বৈঠক হয়নি অপহৃত বিজিবি নায়েক রাজ্জাককে ফেরত দেয়নি মিয়ানমার

প্রকাশিত : ১৯ জুন ২০১৫

চট্টগ্রাম অফিস/স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ নাফ নদীর জলসীমান্তে বুধবার দু’দেশের সীমান্ত রক্ষীদের মধ্যে গোলাগুলির ঘটনায় মিয়ানমারের বিজিপি আবদুর রাজ্জাক নামে বাংলাদেশ সীমান্ত রক্ষীবাহিনীর যে নায়েককে অপহরণ করে নিয়ে যায় তাকে বৃহস্পতিবারও ফেরত দেয়া হয়নি। বৃহস্পতিবার দু’দেশের সীমান্তরক্ষীর মধ্যে যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল শেষ পর্যন্ত তাও হয়নি।

বিজিপির পক্ষে কোন সাড়া না আসায় এ বৈঠক হয়নি বলে বিজিবি সূত্রে জানানো হয়েছে। টেকনাফ ৪২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবুজার আল জাহিদ জানান, মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বৃহস্পতিবার সকাল দশটায় পতাকা বৈঠকে যোগ দেওয়ার কথা জানিয়েছিল। বিজিবির পক্ষে তাদের জন্য সন্ধ্যা পর্যন্ত অপেক্ষাও করা হয়। কিন্তু সাড়া না মেলায় তা হয়নি। বিজিবি কক্সবাজার সেক্টরের কমান্ডার কর্নেল আনিসুর রহমান জানান, নায়েক আবদুর রাজ্জাক বিজিপির হেফাজতে রয়েছে এবং তিনি সুস্থ আছেন।

উল্লেখ্য, গত বুধবার ভোর ৫টার দিকে টেকনাফ ৪২ বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির সদস্যরা নাফ নদীর লালদিয়া নামক স্থানে যখন টহল দিচ্ছিল তখন বিজিপি সদস্যদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় বিপ্লব নামের এক বিজিবি সদস্য গুলিবিদ্ধ হন ও অপর সদস্য আবদুর রাজ্জাককে বিজিপি সদস্যরা ধরে নিয়ে যায়।

প্রকাশিত : ১৯ জুন ২০১৫

১৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: