আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জামায়াত-শিবির বিএনপির ১০৯ জন গ্রেফতার

প্রকাশিত : ১৮ জুন ২০১৫
  • নাশকতার আশঙ্কা

জনকণ্ঠ ডেস্ক ॥ নাশকতাসহ বিভিন্ন অভিযোগে সারাদেশে ১০৯ জনকে আটক করা হয়েছে। গাইবান্ধায় বিএনপি-জামায়াতের ১০ কর্মীসহ গ্রেফতার করা হয়েছে ৩৬ জনকে। গোপালগঞ্জে আটক করা হয়েছে যুব ও ছাত্রদলের তিন নেতাকর্মীকে। রাজশাহীতে বিশেষ অভিযানে আটক করা হয়েছে ৫৩ জনকে। অন্যদিকে ঠাকুরগাঁওয়ে আটক করা হয়েছে জামায়াতের ৬ নেতাকর্মীকে। খবর নিজস্ব সংবাদদাতা ও স্টাফ রিপোর্টারের।

চাঁদপুর ॥ নাশকতার অভিযোগে জামায়াত-শিবিরের ১০ কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে চাঁদপুর সদর উপজেলা থেকে ৭ জন ও হাজীগঞ্জ উপজেলা থেকে ৩ জনকে আটক করা হয়।

গাইবান্ধা ॥ জেলার বিভিন্ন স্থানে মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ১০ কর্মীসহ ৩৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোবিন্দগঞ্জ থানায় বিএনপির ১ জন ও পলাশবাড়ী থানায় জামায়াতের ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যুবদল ও ছাত্রদলের তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে টুঙ্গিপাড়ার পাটগাতী এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা দেখে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন পাটগাতী ইউনিয়ন যুবদল সভাপতি রেজাউল শেখ (২৬), যুবদল কর্মী রবিউল শেখ (২৮) ও ছাত্রদল কর্মী সোহাগ সরদার (২৩)।

রাজশাহী ॥ জামায়াতের ডাকা হরতালের নামে নাশকতার আশঙ্কায় রাজশাহী নগরীতে বিশেষ অভিযান চালিয়ে ৫৩ জনকে আটক করেছে পুলিশ।

ঠাকুরগাঁও ॥ নাশকতার আশঙ্কায় ঠাকুরগাঁও সদর ও হরিপুর উপজেলায় অভিযান চালিয়ে জেলা জামায়াতের অফিস সহকারী আব্দুল করিমসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

কুমিল্লা ॥ ৮টি তাজা ককটেলসহ শাহজালাল নামের এক শিবিরকর্মীকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যায় নগরীর কাপড়িয়াপট্টি এলাকা থেকে তাকে পুলিশ তাকে আটক করে।

মুন্সীগঞ্জে ১৫ গ্রাহকের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ বুধবার সিরাজদিখানে ৩ লাখ ৮৭ হাজার টাকা বকেয়া থাকায় ১৫ গ্রাহকের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। অপর ৪৮ জন গ্রাহকের কাছ থেকে এ বকেয়া আদায় হয়। সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের বালুচর বাজারসহ বিভিন্ন এলাকার পল্লী বিদ্যুত সমিতির অভিযান চালায়।

হিজাব বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৭ জুন ॥ সদর উপজেলার বৈকণ্ঠপুর ইসলাহুল উম্মাহ আদর্শ কাওমী মাদরাসার ৩০ জন ছাত্রীর মাঝে বিনামূল্যে হেজাব বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে মাদরাসা প্রাঙ্গণে বৈকণ্ঠপুর মুসলিম সোসাইটির উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শিশু অধিকার বিষয়ে সভা

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ শিশু অপুষ্টিরোধ, শিশুশ্রম বন্ধসহ শিশু অধিকার রক্ষায় সংবাদকর্মীদের ভূমিকা বিষয়ক এক এ্যাডভোকেসি সভা বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। ওয়ার্লড ভিশন বাংলাদেশের জেন্ডার প্রজেক্ট সাতক্ষীরা এডিবি এ সভার আয়োজন করে। প্রজেক্ট ম্যানেজার মানিক হালদারের উপস্থাপনায় সাংবাদিক সুভাষ চৌধুরী, মোস্তাফিজুর রহমান উজ্জ্বলসহ অংশগ্রহণকারী সাংবাদিকরা আলোচনায় অংশ নেন।

প্রকাশিত : ১৮ জুন ২০১৫

১৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: