কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ব্যবসায়ী ও যুবকসহ নিহত ৯

প্রকাশিত : ১৮ জুন ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছে। টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক খাদে পড়ে তিন কাপড় ব্যবসায়ী, মাদারীপুরে পিকআপ-নছিমন সংঘর্ষে দুই জন, সিরাজগঞ্জে মহিলাসহ দুই, নাটোরে পাওয়ার ট্রলি চাপায় যুবক এবং গাজীপুরে বাস ও পিকআপ ভ্যান সংঘর্ষে চালক নিহত হয়। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

মির্জাপুর ॥ মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের আছিমতলায় ঢেউটিন ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই তিন কাপড় ব্যবসায়ী নিহত এবং দুইজন আহত হন। বুধবার ভোরে এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের উপজেলার জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার রতন মিয়া (৩৫), ঢাকার কেরানীগঞ্জ উপজেলার জিঞ্জিরা এলাকার মোঃ রফিক মিয়া (৪০) ও শাজাহান মিয়া (৪৫)। নিহত তিন জনই কাপড় ব্যবাসায়ী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানান, ভোরে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসকে সাইট দেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে টিন বোঝাই ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই কাপড় ব্যবসায়ী রতন মিয়া, রফিক মিয়া ও শাজাহান মিয়া নিহত এবং অপর দুইজন আহত হন। নিহত সবাই ঢাকার কেরানীগঞ্জের তৈরি পোশাকের ব্যবসায়ী। তারা কম ভাড়ায় ওই ট্রাকে মাল নিয়ে টাঙ্গাইলের করটিয়া হাটে যাচ্ছিলেন।

মাদারীপুর ॥ মাদারীপুরের শিবচরে পিকআপ-নছিমনের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আহত হয়েছেন আরো ৩ জন। বুধবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মাদবরেরচর এলাকার ব্র্যাক অফিসের সামনে এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মাদবরেরচর এলাকার মোকশেদ বেপারী (৪৫) ও একই এলাকার কাশেম চোকিদার (৬০)।

সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ ২ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। নিহতরা হলেন, সলঙ্গা থানার তেলকুপি গ্রামের মানিকজান বেগম (৪৫) ও নাটোর সদরের ফুলচর এলাকার ছাবেদ হাসান (৬২)। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ জানান, বুধবার বেলা দেড়টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার কোনাবাড়ী মফিজ মোড় এলাকায় একটি পিকআপ ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে অটোরকিসার যাত্রী মানিকজান বেগম ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ৩ যাত্রী। হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ জানায়, একই সময় ঢাকা থেকে নাটোরগামী একটি যাত্রীবাহী বাস হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ৯নং ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে পড়ে যায়।

এসময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ছাবেদ আলী নিহত ও অন্তত ৭ জন আহত হয়।

নাটোর ॥ লালপুরে পাওয়ার ট্রলির চাকায় পিষ্ট হয়ে শহিদুল ইসলাম (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার লালপুর-ঈশ্বরদী মহাসড়কের পুরাতন ঈশ্বরদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শহিদুল একই উপজেলার বড়-বাদকয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। শহিদুল সিএনজি অটোরিক্সাযোগে লালপুর বাজার থেকে ঈশ্বরদী যাচ্ছিল। পথে পুরাতন ঈশ্বরদী নামক এলাকায় অটোরিক্সাটি বিপরীত দিক থেকে আসা পাওয়ার ট্রলিকে সাইড দেয়ার জন্য ব্রেক কষে। এসময় শহিদুল ছিটকে পড়ে গিয়ে ট্রলির চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

গাজীপুর ॥ গাজীপুরে বুধবার যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে পিকআপ ভ্যানের চালক নিহত হয়েছে এবং অপর দু’জন আহত হয়েছে। নিহতের নাম মোঃ কাইয়ুম (৩০)। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার বারতোপা ইউনিয়নের বেতজুরি এলাকার মোঃ ওমর আলীর ছেলে।

প্রকাশিত : ১৮ জুন ২০১৫

১৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: