কুয়াশাচ্ছন্ন রোদ, তাপমাত্রা ২২.২ °C
 
২৫ ফেব্রুয়ারী ২০১৭, ১৩ ফাল্গুন ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ধামরাইয়ে চিকিৎসক স্ত্রীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত : ১৮ জুন ২০১৫
  • যুবক গৃহবধূসহ পাঁচ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ ধামরাইয়ে চিকিৎসক স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে পাষ- স্বামী। এছাড়া বরিশাল ও নীলফামারীতে যুবক ও লাকসাম এবং বান্দরবানে গৃহবধূসহ মোট চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার।

সাভার ॥ বুধবার সকালে ধামরাই থানাধীন দেপাশাই এলাকায় সুফিয়া আক্তার নামের এক দন্ত চিকিৎসককে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী। এ ঘটনায় স্বামী ও শ্বশুরকে আটক করেছে স্থানীয় লোকজন।

জানা গেছে, দেপাশাই এলাকার হোসেন আলীর মেয়ে ‘মা’ ডেন্টাল ক্লিনিকের মালিক দন্ত চিকিৎসক সুফিয়া আক্তারের (২৪) সঙ্গে ৬ বছর আগে মানিকগঞ্জের দৌলতপুর থানার বাছামারা এলাকায় সন্তোস আলীর ছেলে আলমগীর হেসেনের বিয়ে হয়। মাঝে মধ্যেই সুফিয়ার ওপর শারীরিক নির্যাতন চালাত স্বামী আলমগীর হোসেন। বুধবার ভোরে আলমগীর তার স্ত্রী সুফিয়াকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সকাল তার মৃত্যু ঘটে।

বরিশাল ॥ পরকীয়ায় বাধা দেয়ায় বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের যুবক জামাল হোসেনকে (২৮) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে চাখার হাসপাতাল সংলগ্ন খালপাড় থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। নিহত জামাল মাদারকাঠী গ্রামের আব্দুল আলী খানের পুত্র।

পুলিশ জানায়, চাখার এলাকার সৌদিপ্রবাসী বারেক হাওলাদারের স্ত্রী তানিয়ার সঙ্গে একই গ্রামের বিজিবি সদস্য মোঃ সোয়েব আহমেদের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। বিষয়টি টের পাওয়ায় মঙ্গলবার রাতে জামাল নিখোঁজ হয়। বুধবার সকালে স্থানীয়রা জামাল হোসেনের লাশ খালের পাড়ে দেখে থানা পুলিশকে খবর দেয়।

নীলফামারী ॥ কামরুজ্জামান ওরফে মঙ্গলু (২২) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার সকালে পুলিশ ওই যুবকের লাশ ডিমলা উপজেলার হাসপাতাল থেকে উদ্ধার করেছে। তিনি ডিমলা উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের ব্যাপারীটোলা মাদ্রাসাপাড়ার বাহারুল ইসলামের পুত্র। অভিভাবকদের অভিযোগ মঙ্গলুকে তার স্ত্রী শিউলী বেগমের ভগ্নিপতি তহিদুল ইসলাম পরিকল্পিতভাবে হত্যা করেছে। ঘটনার পর তহিদুল ইসলাম আত্মগোপন করেছে।

লাকসাম, কুমিল্লা ॥ লাকসাম উপজেলার নরপাটি যোগীপাড়া গ্রামের ওমর ফারুকের স্ত্রী মারজানা বেগমের (১৯) রহস্যজনক মৃত্যু হয়েছে। জানা যায়, পারিবারিক কলহের জের ধরে স্বামী ও স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ঝগড়া বিবাদ চলে আসছে। মঙ্গলবার গভীর রাতে গৃহবধূর স্বামী ওমর ফারুক বাড়িতে ছিল না। গৃহবধূর শ্বশুর আব্দুল জলিল বাড়িতে ছিল। ওই রাতে মারজানা বেগম সিলিংয়ের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়।

বান্দরবান ॥ শহরের লাঙ্গীপাড়া থেকে এ্যাচিং মার্মা (৩৫) নামের এক আদিবাসী নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকালে শহরের ৯নং ওয়ার্ডের লাঙ্গীপাড়া ব্রিজের নিচ থেকে দুর্গন্ধ উঠতে থাকলে স্থানীয়রা একটি লাশ দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এ্যাচিংয়ের গলিত লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর শহরস্থ রতনপুর গ্রামের সাহার বাড়ি থেকে বুধবার সকালে স্বাস্থ্য পরিদর্শিকা অঞ্জনা রানী শাহার (৫৫) অগ্নিদগ্ধ লাশ বাড়ির পরিত্যক্ত টয়লেট থেতে উদ্ধার করা হয়েছে। অঞ্জনা রানী মৃত মতিলাল শাহার স্ত্রী ও রামগঞ্জ সরকারী হাসপাতালের পরিবার পরিকল্পনা (ফ্যামেলি প্লানিং)-এর ভিজিটর পদে কর্মরত ছিলেন।

প্রকাশিত : ১৮ জুন ২০১৫

১৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: