আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

না’গঞ্জে ইপিজেড-শিমরাইল সড়কে খানাখন্দ ॥ দুর্ঘটনার শঙ্কা

প্রকাশিত : ১৮ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ১৭ জুন ॥ নারায়ণগঞ্জ-আদমজী ইপিজেড-শিমরাইল সড়কের বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হয়েছে। বিশেষ করে সিদ্ধিরগঞ্জে নির্মাণাধীন নতুন বিদ্যুত কেন্দ্রের সামনের অংশে খানাখন্দগুলো এখন মরণফাঁদ হয়ে দাঁড়িয়েছে। খানাখন্দের স্থানে যানবাহন উল্টে গিয়ে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। ফলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। জরুরীভিত্তিতে খানাখন্দগুলো মেরামতের দাবি জানান পরিবহন মালিক, শ্রমিক ও সাধারণ যাত্রীরা।

জানা যায়, নারায়ণগঞ্জ-আদমজী ইপিজেড-শিমরাইল সড়ক দিয়ে ঢাকা-আদমজী, ঢাকা-আইইটি স্কুল-নারায়ণগঞ্জ ও শিমরাইল-নারায়ণগঞ্জ রুটে প্রতিদিন শত শত যানবাহন চলাচল করছে। এ ছাড়াও আদমজী ইপিজেড, পদ্মা অয়েল কোম্পানির ডিপো, মেঘনা পেট্রোলিয়াম কর্পোরেশনের ডিপো, নারায়ণগঞ্জ সাইলো ও সিদ্ধিরগঞ্জ বিদ্যুত কেন্দ্রসহ ছোট বড় বহু মিলকারখানার যানবাহন এ সড়ক দিয়ে চলাচল করে। পদ্মা ও মেঘনা ডিপো থেকে জ্বালানি তেল নিয়ে প্রতিনিয়ত শত শত ট্যাঙ্কলরি এ সড়ক দিয়েই চলাচল করছে। ইদানীং এ সড়কটির বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হয়েছে। বিশেষ করে সিদ্ধিরগঞ্জ পুল থেকে সিদ্ধিরগঞ্জ বিদ্যুত কেন্দ্র পর্যন্ত রাস্তাটির খুবই বেহাল দশায় পরিণত হয়েছে। রিক্সা, ভ্যান, সিএনজি, অটোটেম্পো, বেবিট্যাক্সি ও ব্যাটারিচালিত রিক্সা রাস্তার বেহাল দশার কারণে প্রায়ই যাত্রীসহ উল্টে যাচ্ছে। এতে যাত্রীরা আহত হচ্ছেন। যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। এদিকে রাস্তাটি মেরামতের দাবিতে স্থানীয় লোকজন ও ছাত্রছাত্রীরা মানববন্ধনও পালন করেছেন। তবুও টনক নড়েনি কর্তৃপক্ষের।

জর্দানে মারা যাওয়া গৃহবধূর লাশ খুলনায়

দালাল চক্রের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ দালাল চক্রের মাধ্যমে ভাগ্যের চাকা ঘোরাতে জর্দানে গিয়ে মৃত্যু বরণকারী গৃহবধূ রেশমা বেগমের (৩৫) লাশ অবশেষে খুলনায় পৌঁছেছে। বুধবার ভোরে তার বাবারবাড়ি খুলনার ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের বরুণা গ্রামে েেরশমার কফিনটি আনা হয়। এর পর ডুমুরিয়া থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এদিকে মৃত রেশমা বেগমের বোন ময়না খাতুন বুধবার দালাল চক্রের তিন জনকে আসামি করে ডুমুরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। রেশমা বেগম খুলনার রূপসা উপজেলার নন্দনপুর গ্রামের দেলোয়ার হোসেন দিলুর স্ত্রী এবং ডুমুরিয়া উপজেলার মোঃ শাহজাহানের মেয়ে।

প্রকাশিত : ১৮ জুন ২০১৫

১৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: