মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে বাসচাপায় ও রেল দুর্ঘটনায় ৪ জন নিহত

প্রকাশিত : ১৮ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দারুস সালাম এলাকায় সড়ক দুর্ঘনায় অজ্ঞাত পরিচয় (৬৫) এক বৃদ্ধ মারা গেছেন। মঙ্গলবার শেষরাত ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) আমানউল্লাহ জানান, মঙ্গলবার রাত ৪টার দিকে গাবতলি আন্ডারপাস সংলগ্ন রাস্তায় কল্যাণপুর থেকে সাভারগামী একটি গাড়ির চাপায় তিনি মারা যান। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত বৃদ্ধ ওই এলাকায় ভিক্ষা করতেন। তবে তার নাম পরিচয় জানা যায়নি।

বাসের ধাক্কায় নিহত ১ ॥ যাত্রাবাড়ী কাজলা বাসস্ট্যান্ডে বাসের ধাক্কায় জালালউদ্দিন (৪০) নামে এক সারেংয়ের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের আত্মীয় আব্দুর রশিদ জানান, ঢাকা-নারায়ণগঞ্জ রুটে লঞ্চ চালাতেন জালালউদ্দিন। সকাল সোয়া ৯টার দিকে যাত্রাবাড়ীতে একটি বাস তাকে ধাক্কা দেয়।

রেল দুর্ঘটনায় নিহত ২ ॥ ঢাকা রেলওয়ে থানা এলাকা ও নারায়ণগঞ্জ রেলস্টেশন থেকে আলাদা ঘটনায় নিহত দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, বুধবার সকাল সাড়ে ৮টায় কমলাপুর রেলস্টেশন এলাকা থেকে অজ্ঞাত পরিচয় বৃদ্ধের (৬০) মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তিনি মারা গেছেন। এ ছাড়া মঙ্গলবার রাত সাড়ে ১১টায় জুরাইন কাঁচাবাজার সংলগ্ন রেললাইনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় আনুমানিক ৪০ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন।

শটসার্কিটে আহত ২ ॥ রাজধানীর নিলক্ষেত সংলগ্ন বন্ধু সিএনজি পাম্প এলাকায় বৈদ্যুতিক লাইন মেরামতের সময় শটসার্কিটে দুলাল (৪০) ও জাকির মোড়ল (৩৮) নামে দুই বৈদ্যুতিক মিস্ত্রি গুরুতর আহত হয়েছেন। বুধবার সকালে এ ঘটনা ঘটে।

ছয়তলা থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু ॥

রাজধানীর ধানম-িতে (হাউস ৩৮, রোড-১১, ফ্ল্যাট ৬/এ, ধানম-ি ) ছয়তলা থেকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। তার নাম ইয়াসমিন (২৮)। বুধবার সকাল সাড়ে ৬টায় এ ঘটনার পর তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

প্রকাশিত : ১৮ জুন ২০১৫

১৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: