আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আসামি ছাড়িয়ে নিতে পুলিশের ওপর গ্রামবাসীর হামলা

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ০২:১২ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ আটক ব্যক্তিকে ছাড়িয়ে নিতে জামালপুর জেলার বকশীগঞ্জে পুলিশের ওপর হামলা চালিয়েছে গ্রামবাসী। এতে পুলিশের পাঁচজন সদস্য ও একজন গ্রামবাসী আহত হয়েছেন। হামলার ঘটনায় আলাল নামে এক গ্রামবাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার দাসপাড়া গ্রামে বুধবার সকাল সাড়ে সাতটায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বকশীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তাইজ উদ্দিন, কনস্টেবল আবুল হোসেন, সোহরাব হোসেন ও আব্দুর রফিক।

এ ছাড়া অজ্ঞাত একজন গ্রামবাসীও আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা থানা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছেন।

বকশীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান জানান, অনৈতিক কাজের অভিযোগে রিদন (৩৫) নামে একজনকে আটক করে গ্রামবাসী থানায় খবর দেয়। পরে দাসপাড়ায় গিয়ে রিদনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার সময় পাখিমারা নামক স্থানে আরেকদল গ্রামবাসী রিদনকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা চালায়। বাধা দিলে পুলিশের ওপর হামলা চালায় তারা। হামলায় পুলিশের পাঁচজন সদস্য আহত হয়েছেন। হামলাকারীরা পুলিশের একটি মোটরসাইকেলও ভাংচুর করেছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান জানান, এ ঘটনায় আলাল নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও তিনি জানান ।

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ০২:১২ পি. এম.

১৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: