কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আশুলিয়ায় শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ১২:৪০ পি. এম.

অনলাইন ডেস্ক ॥ সাভার শিল্পাঞ্চল আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় এক স্কুলশিক্ষকের বিরুদ্ধে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক নজরুল ইসলামকে স্কুল কর্তৃপক্ষ সাময়িক বরখাস্ত করা হয়েছে দাবি করলেও এর লিখিত কোনো প্রমাণ দেখাতে পারেনি।

ছাত্রীর চাচা মো. রেজা বলেন, আশুলিয়ার বুড়িরবাজার এলাকার অগ্রদূত প্রি-ক্যাডেট এ্যান্ড হাই স্কুলে পড়তে গেলে বাংলা শিক্ষক নজরুল ইসলাম সোমবার শ্রেণীকক্ষে ভাতিজিকে যৌন হয়রানি করে।

তিনি বলেন, বিষয়টি ওই রাতেই স্কুলের প্রধান শিক্ষককে জানানো হলেও অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি বিদ্যালয় কর্তৃপক্ষ। উল্টো ঘটনাটি ধামাচাপা দিতে থানায় অভিযোগ দিতে নিষেধ করে দেন। এমনকি ঘটনাটি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য প্রভাবশালীদের মাধ্যমে পরিবারের সদস্যদের চাপ দেওয়া হয়।

অগ্রদূত প্রি-ক্যাডেট এ্যান্ড হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন মঙ্গলবার বলেন, অভিযুক্ত শিক্ষক নজরুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া বিষয়টি প্রমাণিত হলে তাকে স্থায়ীভাবে বরখাস্ত ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে স্কুলের প্রধান শিক্ষকের কাছে বরখাস্তের প্রমাণ দেখতে চাইলে তিনি কোনো কাগজপত্র দেখাতে পারেননি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, অভিযুক্ত শিক্ষক নজরুল ইসলাম পালাতক রয়েছেন। তবে তার বিরুদ্ধে যৌন হয়রানির বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগপত্র পেলে তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ১২:৪০ পি. এম.

১৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: