রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

গৃহপরিচারিকার মৃত্যু, গৃহকর্তার ছেলেকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ১২:৩৭ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীতে ধানমন্ডি আবাসিক এলাকার একটি ভবনের ছয়তলার বারান্দা থেকে পড়ে গিয়ে এক গৃহপরিচারিকার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে গৃহকর্তার পরিবার। তবে তিনি উপর থেকে পড়ে গিয়ে মারা গেছেন, নাকি তাকে ফেলে দেওয়া হয়েছে এ নিয়ে সন্দেহ করছে পুলিশ। এ কারণে গৃহকর্তার ছেলেকে পুলিশ ক্যাম্পে রেখে সংশ্লিষ্ট থানায় খবর দেওয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে ওই গৃহপরিচারিকার মৃত্যু হয়।

পুলিশ জানায়, গৃহপরিচারিকার নাম ইয়াসমিন আক্তার (২৮)। বাবার নাম নূর ইসলাম। তাদের গ্রামের বাড়ি নরসিংদী জেলার মনোহরদী উপজেলার বাঁশচাপা গ্রামে। গত এক সপ্তাহ আগে ইয়াসমিন আক্তার ধানমন্ডি আবাসিক এলাকার শাহনেওয়াজ মহিউদ্দিনের বাসায় কাজ শুরু করেন। তার বাসা নং ৩৮, রোড নং ১১, ফ্লাট নং ৬/১।

শাহনেওয়াজ মহিউদ্দিনের ছেলে রেজওয়ান মহিউদ্দিন জানান, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ১২তলা ভবনের ছয়তলার বারান্দায় ফুল গাছের টবে পানি দিচ্ছিলেন ইয়াসমিন আক্তার। এ সময় তিনি নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

বারান্দায় অর্ধেক গ্রিল দেওয়া ছিল বলে জানান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) সেন্টু চন্দ্র দাশ বলেন, লাশের ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না কিভাবে ওই গৃহপরিচারিকার মৃত্যু হয়েছে।

তিনি জানান, রেজওয়ানকে ক্যাম্পে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপরে ধানমন্ডি থানায় খবর দেওয়া হয়েছে।

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ১২:৩৭ পি. এম.

১৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: