মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তেঁতুলিয়া নদীতে ট্রলারে দস্যুদের হানা ॥ ২৫ গবাদিপশু লুট

প্রকাশিত : ১৭ জুন ২০১৫
  • ব্যবসায়ী নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১৬ জুন ॥ তেঁতুলিয়া নদীতে জলদস্যুরা সোমবার রাতে একটি ট্রলারে হানা দিয়ে ২৫টি গবাদিপশুসহ নগদ অর্ধলাখ টাকা ৫টি মোবাইল লুট করেছে। বাধা দেয়ায় ৩ ব্যবসায়ীকে নদীতে নিক্ষেপ করা হয়। এদের মধ্যে এক ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। জানা গেছে, সোমবার রাতে খালিশপুরের ১০-১৫ ব্যবসায়ী কালাইয়া হাট থেকে ২৫টি গবাদিপশু (গরু ও মহিষ) কিনে ট্রলারযোগে যাওয়ার সময় তেঁতুলিয়া নদীর মমিনপুর চরের কাছে একটি ট্রলার থেকে ২০-২৬ জনের জলদস্যু ৫ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে ওই ট্রলারটির গতি রোধ করে। এ সময় ট্রলারে থাকা ব্যবসায়ী দাদন ব্যাপারি, রজ্জব আলী ও মহিউদ্দিন বাধা দিলে জলদস্যুরা তাদের মারধর করে। এক পর্যায়ে নদীতে নিক্ষেপ করে। এর পর জলদস্যুরা গরু ও মহিষ বোঝাই ট্রলারটিকে ভোলা জেলার বোরহান উদ্দিনের চর ভেদুরিয়ার দিকে নিয়ে যায়। এর আগে জলদস্যুরা ওইসব ব্যবসায়ীর কাছ থেকে নগদ অর্ধলাখ টাকা ও ৫টি মোবাইল ছিনিয়ে নেয়। ট্রলারের চালক নাসির মাঝি জানায়, গরু ব্যবসায়ী রজ্জব আলী ও দাদন ব্যাপারি নদী থেকে সাঁতরে তীরে উঠলেও শরীয়তপুর জেলার খালিমপুর উপজেলার সফুর উদ্দিন ব্যাপারির ছেলে মহিউদ্দিন (৪৫) এখনও নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নড়াইলে সরকারী অর্থ লুটের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ১৬ জুন ॥ নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা মোঃ ইমতিয়াজ আহম্মাদ মাসুমের অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদে ওই ইউনিয়নের মহিলা সদস্যসহ ৮ জন সদস্য সংবাদ সম্মেলন করেছেন। সরকারী উন্নয়নমূলক কাজের বিপরীতে বরাদ্দকৃত অর্থ নানা কৌশলে আত্মসাত করে তিনি অঢেল বিত্ত-বৈভবের মালিক বনে গেছেন। জনসেবায় নিজেকে উৎসর্গ না করে তিনি লুটপাটের রাজনীতিতে জড়িয়ে পড়েছেন। মঙ্গলবার সকালে স্থানীয় ব্রিজওয়ে রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি সদস্য সৈয়দ মাসুদ আলী এসব অভিযোগ করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ ছানোয়ার মৃধা, মনি মিয়া শেখ, সেলিম শেখ, অমল কৃঞ্চ ঘোষ, মহিলা সদস্য অরন্যা বিশ্বাস, আবেজান বেগম, আনোয়ার খান ও লোহাগড়া উপজেলা যুবলীগের সহসভাপতি মোঃ মাসুদ পারভেজ প্রমুখ।

প্রকাশিত : ১৭ জুন ২০১৫

১৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: