মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাফুফে লটারির পুরস্কার বিতরণ আজ

প্রকাশিত : ১৭ জুন ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বর্তমান কার্যনির্বাহী কমিটি উদীয়মান ও প্রতিভাবান তরুণ খেলোয়াড় সৃষ্টিসহ ফুটবলের পুনর্জাগরণ ও দেশের ফুটবলের উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের ফুটবলের উন্নয়নে ব্যয় ভার নির্বাহের লক্ষ্যে বাফুফে তহবিল সংগ্রহের জন্য লটারির টিকেট বিক্রয় কার্যক্রম গত বছরের ১০ নবেম্বর থেকে শুরু হয়েছে, যা গত ৯ ফেব্রুয়ারি শেষ হয় এবং ওই লটারির ‘ড্র’ গত ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়। উক্ত লটারির পুরস্কার প্রদান অনুষ্ঠান বুধবার দুপুর ১টায় মতিঝিলের বাফুফে ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হবে। পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

তাসকিন ও সৌম্য পেপসি ব্র্যান্ড এ্যাম্বাসেডর

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ ফাস্ট বোলার তাসকিন আহমেদ এবং সম্ভাবনাময় বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার সোমবার পেপসির ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন।

এ চুক্তির বিষয়ে তাসকিন আহমেদ জানান, ‘পেপসির মতো একটি গ্লোবাল ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমি খুবই খুশি, আশা করছি পেপসির সঙ্গে আমাদের সম্পৃক্ততা দীর্ঘস্থায়ী এবং ফলপ্রসূ হবে।’

সৌম্য সরকার আরও যোগ করেন, ‘পেপসিকো পরিবারের অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত।’

এ সম্পৃক্ততার বিষয়ে ট্রান্সকম বেভারেজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জি কিউ চৌধুরী বলেন, ‘পেপসিকো পরিবারে তাসকিন আর সৌম্যকে পেয়ে আমরা খুবই গর্বিত।’

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর ॥ ফরিদপুরের নগরকান্দায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্টের উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে দেলবাড়িয়া প্রাথমিক বিদ্যালয় ও কদমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়। মঙ্গলবার নগরকান্দা উপজেলা সদরের এমএন একাডেমি মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব টুর্নামেন্টের ফাইনালে দেলবাড়িয়া ৩-২ গোলে বাগমারা প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে কদমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে গোড়াইল সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে নগরকান্দা উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন মিয়া বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন।

ভোলায় ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ভোলা গজনবী স্টেডিয়ামে।

বালক দলে বঙ্গবন্ধু টুর্নামেন্টে ব্যাংকের হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোললে ফাতেমা খানম সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বালিকা দলে বঙ্গমাতা টুর্নামেন্টে ভেদুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে এ্যাডভোকেট ইউনুস মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। তিন দিনব্যাপী এ টুর্নামেন্টে ১৪ স্কুল অংশ নেয়। খেলা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এবিএম খলিলুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার আঃ সত্তার জমাদ্দার।

প্রকাশিত : ১৭ জুন ২০১৫

১৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: