মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাংলাদেশ ফান্ডের লভ্যাংশ ঘোষণা

প্রকাশিত : ১৭ জুন ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ বাংলাদেশ ফান্ড সমাপ্ত হিসাব বছরে ইউনিট হোল্ডারদের জন্য ইউনিট প্রতি ৬ টাকা অন্তর্বর্তী লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ডটি ৩১ মে ২০১৫ হিসাব বছরের জন্য এই লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ড সূত্রে এ তথ্য জানা গেছে।

সোমবার বিকালে অনুষ্ঠিত ফান্ডের ট্রাস্টি কমিটির সভায় লভ্যাংশের এ সিদ্ধান্ত নেয়া হয়। সূত্র জানায়, যেসব বিনিয়োগকারীরা সরাসরি লভ্যাংশ সংগ্রহ করতে চায়, তাদেরকে ৩০ জুনের মধ্যে আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানির কাছে আবেদন করতে হবে। আগামী ২৪ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত অফিস চলাকালীন সময়ে লভ্যাংশ সংগ্রহ করা যাবে। আর যারা নির্ধারিত সময়ের মধ্যে লভ্যাংশ সংগ্রহ করতে ব্যর্থ হবে, তাদের লভ্যাংশ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো হবে।

এসিআইয়ের বোনাস বিওতে জমা

অর্থনৈতিক রিপোর্টার ॥ পুঁজিবাজারে তালিকাভুক্ত এসিআই লিমিটেডের লভ্যাংশের বোনাস শেয়ার মঙ্গলবার বিনিয়োগকারীদের বিও হিসাবে জমা হয়েছে। সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল) সূত্রে এ তথ্য জানা গেছে। সমাপ্ত হিসাব বছরে এসিআিই শেয়ারহোল্ডারদের জন্য ১১৫ শতাংশ লভ্যাংশ দিয়েছে। এর মধ্যে ১০০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত ১১ জুন অনুষ্ঠিত হয়। ওই সভাতেই পরিচালনা পর্ষদ ঘোষিত লভ্যাংশ প্রস্তাব অনুমোদিত হয়।

প্রকাশিত : ১৭ জুন ২০১৫

১৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: