রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মাদকাসক্ত ছেলেকে শরীয়তপুরে কুপিয়ে হত্যা করেছে মা

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ১৫ জুন ॥ নড়িয়ায় রোববার ভোরে ঘুমন্ত অবস্থায় ধারালো দা দিয়ে মাদকাশক্ত ছেলেকে কুপিয়ে হত্যা করেছে তার মা। এরপর লাশ খাটের নিচে লুকিয়ে রাখে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। মাকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করেছে পুলিশ। এতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, নড়িয়া উপজেলার দক্ষিণ কেদারপুর গ্রামের সিরাজ মাদবরের ছেলে জাকির হোসেন মাদবর (২৫) দীর্ঘদিন যাবত মাদকাসক্ত হয়ে পড়েছিল। মাঝে মধ্যেই সে নেশা করার জন্য তার মায়ের কাছে টাকা চেয়ে মাকে বিরক্ত করত। গত এক সপ্তাহ যাবত মোটরসাইকেল কেনার জন্য তার মা ছালেহা বেগমের কাছে টাকা চেয়ে বার বার বিরক্ত করছিল। টাকা না দিলে ঘরে আগুন ধরিয়ে দেবে বলে হুমকি দিয়েছে। ছেলের কর্মকা-ে অতিষ্ঠ হয়ে মা ছালেহা বেগম তার ছেলে জাকির হোসেনকে রবিবার ভোরে ঘুমন্ত অবস্থায় ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে। ঘটনার দিন রাত অনুমান ৯টায় নিহত জাকিরের ছোট চাচা সায়েদ মাদবরের কাছে ছেলেকে খুন করেছে বলে জানায়।

ঠাকুরগাঁওয়ে শিক্ষকের বেত্রাঘাতে শিক্ষার্থী হাসপাতালে

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৫ জুন ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার ভাউলার হাট পদমপুর এলাকার কামরুজ্জামান রাসেল নামে নবম শ্রেণীর এক শিক্ষার্থীকে বেদম বেত্রাঘাত করে আহত করেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। সোমবার দুপুরে সদর উপজেলা ভাউলার হাট উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় রাসেলকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক রাসেলের এক সহপাঠী জানায়, বন্ধুদের সঙ্গে ক্লাসের ফাঁকে একটু দুষ্টুমি করায় প্রধান শিক্ষক বেলায়েত হোসেন রাসেলকে ডেকে বেদম বেত্রাঘাত করে। এক পর্যায়ে রাসেল জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে রাসেলের সহপাঠীদের কাছে খবর পেয়ে তার পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করে।

রাসেলের বাবা রায়পুর ইউনিয়ের ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, শিক্ষকের বেত্রাঘাতে তার ছেলে অসুস্থ হওয়ার পরও স্কুলের পক্ষ থেকে তাদের কিছু জানানো হয়নি। তিনি ওই শিক্ষকের বিচার দাবি করেন। এ ঘটনায় প্রধান শিক্ষক বেলায়েত হোসেনের বিরুদ্ধে সোমবার দুপুরে আদালতে মামলা করা হয়েছে। এ ব্যাপারে প্রধান শিক্ষক বেলায়েত হোসেন বলেন, রাসেল বেয়াদবি করায় তাকে বেত্রাঘাত করা হয়েছে।

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

১৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: