আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাজীপুরে বজ্রপাতে নিহত দুই আহত ২

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৫ জুন ॥ গাজীপুরে সোমবার দুপুরে বজ্রপাতে দুজন নিহত ও দুজন আহত হয়েছে। গাজীপুর সিটি কর্পোরেশনের নাওজোর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের নাওজোর এলাকার আলমের ছেলে জুয়েল (২৮) ও একই এলাকার ওবায়দুল (২৮)।

জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের নাওজোর এলাকার নাওজোর মাহবুব ফিলিং স্টেশনের উত্তর পাশে বালুর মাঠে দুপুরে ফুটবল খেলতে যাওয়ার পথে হঠাৎ বজ্রপাতে চার যুবক আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জুয়েল ও ওবায়দুলকে মৃত ঘোষণা করেন।

না’গঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত ॥ আটক চার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ১৫ জুন ॥ আড়াইহাজারে ডাকাতির চেষ্টাকালে জনতার গণপিটুনিতে রবিবার রাতে বাচ্চু ডাকাত (৩৫) নিহত হয়। এদিকে ডাকাতির প্রস্তুতিকালে সোনারগাঁয়ে রবিবার গভীর রাতে রনি, কাউসার, হাসনাতুল রহমান শহিদ ও সোহেল খানকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, আড়াইহাজার-গোপালদী সড়কের দক্ষিণপাড়া এলাকায় ব্যারিকেড দিয়ে যানবাহন থামিয়ে যাত্রীদের কাছ থেকে মালামাল ডাকাতি করে নেয়ার চেষ্টা করে বাচ্চু ডাকাত ও তার লোকজন। এ সময় যাত্রীদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে ডাকাতদের ধাওয়া দিলে বাচ্চু ডাকাত লাফিয়ে পানিতে পড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ক্ষুব্ধ লোকজন পানি থেকে বাচ্চু ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্য ডাকাতরা পালিয়ে যায়। নিহত বাচ্চু ডাকাত ফতেহপুর ইউনিয়নে বগাদী এলাকার মৃত রব মিয়ার ছেলে।

টেকনাফে দুই ডাকাত আটক

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জাননা, টেকনাফের হোয়াইক্যং ফাঁড়ির পুলিশ অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে। সোমবার ভোর রাতে নয়াবাজার হাছইন্যার টেকে সশস্ত্র ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। ও সময় ২টি এলজি, কার্তুজসহ নুর হাফেজ প্রকাশ বার্মাইয়্যা হাফেজ ও দেলোয়ার হোছনকে আটক করে পুলিশ।

শিক্ষার মানোন্নয়নে সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ১৫ জুন ॥ সুনামগঞ্জের হাওরাঞ্চলে উচ্চ শিক্ষার সুযোগ সৃষ্টি ও শিক্ষার মানোন্নয়নে জামালগঞ্জ ছাত্র-জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ২টায় জামালগঞ্জ ডিগ্রী কলেজ ক্যাম্পাসে আয়োজিত সমাবেশে বক্তারা হাওরাঞ্চলের উচ্চ শিক্ষা ও শিক্ষার মানোন্নয়নের প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা করেন। জামালগঞ্জ কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

প্রতিবন্ধী শিশু উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মেহেন্দিগঞ্জ পৌর এলাকার উত্তরবাজার মসজিদের কাছ থেকে সোমবার দুপুরে আট বছরের এক বাকপ্রতিবন্ধী শিশুকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া শিশুটি মেহেন্দীগঞ্জ থানার ওসি উজ্জ্বল কুমার দে’র হেফাজতে রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটি ভুলে লঞ্চ বা ট্রলারযোগে মেহেন্দীগঞ্জে এসেছে। ওসি বলেন, তার পরিবারের সন্ধান না পাওয়া গেলে শিশুটিকে সরকারী চাইল্ড কেয়ার সেন্টারে দেয়া হবে। শিশুটি পাওয়ার জন্য ০১৭১৩-৩৭৪২৬৯ নাম্বারে যোগাযোগের জন্য বলা হয়েছে।

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

১৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: