আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাত ক্রিকেটারসহ ঢাকায় ধোনি

প্রকাশিত : ১৬ জুন ২০১৫
  • বাংলাদেশ ছাড়লেন ৭ ভারতীয়

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ানডে ভিন্ন ফরমেটের খেলা। আর এখানে লড়াইটা এত সহজ হবে না। ওয়ানডেতে অনেক পরিণত এবং ভয়ঙ্কর দল বাংলাদেশ। স্বাগতিক হিসেবে টাইগাররা আরও ভয়ঙ্কর। একমাত্র টেস্ট শেষ হওয়ার পর এখন স্বাগতিকদের বিরুদ্ধে মুখোমুখি হওয়ার জন্য দল গুছিয়ে নিচ্ছে সফরকারী ভারতীয় দল। সোমবার কোন অনুশীলন না করে হোটেলে বিশ্রাম নিয়েই কাটিয়েছেন বিরাট কোহলিরা। কারণ টেস্ট স্কোয়াডে থাকা ৭ ক্রিকেটার এদিন দেশে ফিরে গেছেন। আর ওয়ানডে দলের নেতৃত্ব দিতে মহেন্দ্র সিং ধোনিসহ ৭ ক্রিকেটার সোমবার বিকেলে পা রেখেছেন ঢাকায়।

ভারতের টেস্ট দলকে নেতৃত্ব দিয়েছেন বিরাট কোহলি। এই দলে ছিলেন মুরালি বিজয়, চেতেশ্বর পূজারা, ঋদ্ধিমান সাহা, হরভজন সিং, করণ শর্মা, বরুণ এ্যারন ও ইশান্ত শর্মা। ফতুল্লায় একমাত্র টেস্ট শেষ হওয়ার পর তারা সোমবারই দেশে ফিরে গেছেন। ওয়ানডে দলে নেই এই সাত ক্রিকেটার। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন টেস্ট থেকে অবসর নেয়া ধোনি। বৃহস্পতিবার প্রথম ওয়ানডে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। মাঝে আরও দু’দিন অনুশীলনের সুযোগ পাবে ভারতীয় দল। সে জন্য দলের সঙ্গে যোগ দিতে সোমবার বিকেলেই ঢাকায় এসেছেন ধোনি। তার সঙ্গে এসেছেন আরও ছয় ক্রিকেটার। ধোনি ছাড়াও ওয়ানডে দলের সঙ্গে যোগ দিয়েছেন সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, মোহিত শর্মা, স্টুয়ার্ট বিন্নি ও ধাওয়াল কুলকার্নি। কোহলির নেতৃত্বাধীন টেস্ট দলের বাকি ৭ সদস্য থেকে গেছেন বাংলাদেশেই। তারা ওয়ানডে দলেও আছেন। উল্লেখ্য, তিন ম্যাচের দিবারাত্রির ওয়ানডে সিরিজ আগামী ১৮, ২১ ও ২৪ জুন মিরপুরে অনুষ্ঠিত হবে।

ভারতের ওয়ানডে দল ॥ মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রোহিত শর্মা, আজিঙ্কা রাহানে, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, মোহিত শর্মা, স্টুয়ার্ট বিন্নি ও ধাওয়াল কুলকার্নি।

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

১৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: