রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ১৬ জন নিহত

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় সোমবার দেশের বিভিন্ন স্থানে কমপক্ষে ১৬ জন নিহত হয়েছে। এর মধ্যে হবিগঞ্জের নবীগঞ্জে ট্রাক-কার মুখোমুখি সংর্ঘষে শিশুসহ ৫ জন এবং ময়মনসিংহের মুক্তাগাছায় সিএনজি অটোরিক্সা ও পিকআপভ্যানের সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ ৬ জন নিহত হয়েছে। এছাড়া এ দিন ঢাকা-আরিচা মহাসড়কে বাসের চাপায় একজন, লক্ষ্মীপুরের রায়পুরে সিএনজি অটোরিক্সা থেকে ছিটকে পড়ে এক নারী, গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী এবং রাজবাড়ীতে ১ জন নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

জানা গেছে, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের অধীন দেবপাড়ায় সোমবার ভোরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংর্ঘষে শিশুসহ ৫ জন নিহত হয়েছে। এ সময় আহত হয় ২ জন। নিহতরা হলেনÑ কারচালক শাহ আলম (৩০), আব্দুল কাদের (৩০), আব্দুল হামিদ (৬৫), শারমিন বেগম (১৩) ও কুলসুম বেগম (৫০)। এছাড়া এ দুর্ঘটনায় গুরুতর আহত লাভলী বেগম এবং ৩ বছরের শিশুপুত্র লামিয়াকে চিকিৎসা দেয়া হচ্ছে। এই দুইজনের অবস্থাও আশঙ্কাজনক। ৫ জনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ ॥ ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছা উপজেলার নিমুরিয়ায় সোমবার দুপুর ১২টার দিকে সিএনজি অটোরিক্সার সঙ্গে পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ নিহত হয়েছে ৬ জন। এদের মধ্যে ৩ জন ঘটনাস্থলে, ২ জন মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ১ জন ময়মনসিংহ মেডিক্যালে নেয়ার পর মারা গেছে। দুর্ঘটনায় আহত হয়েছে ৪ জন। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বেপরোয়া গতির গাড়িটি চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। নিহতরা হলেনÑ আব্দুস সালাম (৩২), সালামের মা নজিরন (৫২), সালামের চাচা জয়নাল (৪৫), সিএনজিচালক মন্টু ও তোফা মিয়া (৬০)। আরেকজনের নাম-পরিচয় জানা যায়নি। নিহতদের বাড়ি মুক্তাগাছা উপজেলার পাইকড়া গ্রামে।

মানিকগঞ্জ ॥ ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায় সোমবার দুপুর ২টার দিকে ঢাকাগামী একটি বাসের চাপায় মুক্তার হোসেন (৬০) নামের এক বাইসাইকেলচালক নিহত হয়েছে। নিহত ব্যক্তি মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম দাশরা এলাকার মৃত রহমত মল্লিকের ছেলে। তিনি বাইসাইকেলে মানিকগঞ্জ শহরের দিকে আসছিলেন।

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে সিএনজি অটোরিকশা থেকে ছিটকে পড়ে শরিফতি বেগম (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে রায়পুর-লক্ষ্মীপুর সড়কের রাখালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী উপজেলার সোনাপুর ইউনিয়নের বাসিন্দা সেলিম মিয়ার স্ত্রী।

গাইবান্ধা ॥ জেলার সুন্দরগঞ্জ উপজেলার কিশামত সর্বানন্দের কাশেমবাজার এলাকায় বামনডাঙ্গা-নলডাঙ্গা সড়কে সোমবার ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মতিয়ার রহমান (৫২) ও তার স্ত্রী আসমা বেগম (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তাদের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ইমাতপুর পুরারপাড় গ্রামে।

রাজবাড়ী ॥ রাজবাড়ীÑফরিদপুর মহাসড়কে ফায়ার সার্ভিস অফিসের সামনে সোমবার সকালে মাহেন্দ্র এবং যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে। মাহেন্দ্রটি একটি সিএনজিকে ওভারটেক করে সামনে যেতে চাইলে বিপরীতমুখী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম উত্তম কুমার দে (৫৩)। তার পিতার নাম সুশীল কুমার দে। তার বাড়ি রাজবাড়ী শহরের বিনোদপুর গ্রামে। তিনি একজন পান ব্যবসায়ী।

প্রকাশিত : ১৬ জুন ২০১৫

১৬/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: