কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রধানমন্ত্রীকে খালেদার ইফতারের দাওয়াত

প্রকাশিত : ১৫ জুন ২০১৫, ০১:৫৪ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ প্রতিবছরের মতো এবারও পবিত্র রমজান উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে গিয়ে খালেদার পক্ষে এ দাওয়াত পৌঁছে দেয় বিএনপির একটি প্রতিনিধি দল।

দলের দফতরের দায়িত্বপ্রাপ্ত আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপনের নেতৃত্বাধীন বিএনপির প্রতিনিধি দলের দেওয়া দাওয়াত পত্র গ্রহণ করেন আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস।

রাজনীতিবিদদের সম্মানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আগামী ২১ জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে ইফতার মাহফিলের আয়োজন করেছেন। সেই ইফতারে অংশ নেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে এ দাওয়াত দেওয়া হলো।

দাওয়াত পত্র পৌঁছে দেওয়ার পর বিএনপির মুখপাত্র ড. রিপন বলেন, আশা করছি ইফতারের দাওয়াতের মধ্যে দিয়ে প্রধান দুই রাজনৈতিক দলের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সর্ম্পক তৈরি হবে।

দাওয়াত পত্র নেওয়ার পর আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী এখন দেশের বাইরে রয়েছেন। তিনি ১৮ জুন দেশে ফিরবেন। তখন আওয়ামী লীগ সভাপতি তার দলের নেতাদের সঙ্গে বসে এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

প্রকাশিত : ১৫ জুন ২০১৫, ০১:৫৪ পি. এম.

১৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: