মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে শিশুসহ চ‍ারজনকে ধর্ষণর অভিযোগ

প্রকাশিত : ১৫ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে এক শিশুসহ চারজনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এর মধ্যে এবার মোহাম্মদপুর থানার এক এএসআইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক নারী। এর আগে খিলগাঁওয়ে তুরাগ থানার নারী পুলিশ কনস্টেবলকে গণধর্ষণের অভিযোগ এক এএসআই কলিমুর রহমানসহ কয়েকজন বিরুদ্ধে। এদিকে তুরাগে গৃহশিক্ষক কর্তৃক নয় বছর বয়সী শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অন্যদিকে রামপুরায় খালার বাসায় বেড়াতে এসে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ এক ধর্ষককে গ্রেফতার করেছে। এছাড়া মালিবাগ এলাকায় এক কলেজছাত্রীকে (১৭) ধরে নিয়ে রাতভর ধর্ষণ করা হয়েছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। রবিবার সংশ্লিষ্ট সূত্র থেকে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, মোহাম্মদপুর থানার এএসআই মোশাররফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক নারী। রবিবার বেলা সোয়া ৩টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে এসে ভর্তি হন তিনি। তিনি অভিযোগ করেন, মোহাম্মদপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোশাররফ তার সহকর্মীর বাড়িতে আটককে রেখে তাকে তিন দফা ধর্ষণ করেছে। ওসিসির সেন্টারের সমন্বয়কারী ডাঃ বিলকিস বেগম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ভুক্তভোগী ওই নারী নিজে এসে এখানে ভর্তি হন। আজ সোমবার তার ডাক্তারী পরীক্ষা করা হবে।

গৃহশিক্ষক কর্তৃক শিশু শিক্ষার্থী ধর্ষণ ॥ রাজধানীর তুরাগ থানার কামারপাড়া এলাকায় গৃহশিক্ষক কর্তৃক নয় বছর বয়সী শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ১১ জুন বিকেলে ওই শিক্ষার্থীর বাসায় ঘটনাটি ঘটলেও ভয়ে শিশুটি সেটি প্রকাশ করেনি। রবিবার সকালে সে পেটে ব্যথা অনুভব করায় বিষয়টি তার মাকে জানায়। পরে তার মা তুরাগ থানায় গিয়ে বিষয়টি খুলে বলেন। তুরাগ থানার ওসি তদন্ত সাঈদুল হক ভূইয়া জানান, শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য বিকেলে ঢাকা মেডিক্যালে আনা হয়েছে। শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

রামপুরায় গৃহবধূ গণধর্ষণ ॥ শনিবার গভীররাতে রামপুরা উলন রোডে খালার বাড়িতে বেড়াতে এসে এক গৃহবধূ (১৯) গণধর্ষণের শিকার হয়েছে। এ সময় দুর্বৃত্তরা ওই বাড়িতে ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেন। এ সময় তারা গৃহবধূর স্বামী ও খালাকে আটকে রাখে। তাদের চোখের সামনে ওই গৃহবধূকে ধর্ষণ করে দুর্বৃত্তরা। ধর্ষিতা ঢামেক হাসপাতালে ওসিসিতে ভর্তি হওয়ার পর বিষয়টি ফাঁস হয়ে পড়ে। পরেরদিন রবিবার দুপুরে পুলিশ উলন এলাকা থেকে গণধর্ষণের ঘটনায় আব্দুর রহমান (২২) নামে এক ধর্ষককে গ্রেফতার করে। এদিকে এদিন দুপুরে ধর্ষিতা গৃহবধূর ফরেনসিক টেস্ট করানো হয়েছে। দুই-এক দিনের মধ্যে রিপোর্ট দেয়া হবে বলে ওসিসির সমন্বয়কারী ডাঃ বিলকিস বেগম এ তথ্য জানান।

মালিবাগে কলেজছাত্রী ধর্ষণ ॥ শনিবার গভীররাতে রাজধানীর মালিবাগ এলাকায় এক কলেজছাত্রীকে (১৭) ধরে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছে। ওই ছাত্রী সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিয়েছে। তারা মালিবাগের কমিশনার গলিতে একটি বাসায় ভাড়া থাকেন। পরে ধর্ষিতা ওই কলেজছাত্রীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার তার ফরেনসিক টেস্ট করা হয়েছে। কলেজছাত্রীর মা জানান, দেড় বছর আগে রনি তার মেয়েকে জোর করে ধরে নিয়ে কাবিন করে। হুমকি দেয় তা কাউকে না জানাতে। তার মেয়ে ভয়ে পরিবারের কাউকে কাবিনের বিষয়টি জানায়নি। শুক্রবার মেয়েটির বিয়ের জন্য অন্য জায়গা থেকে ছেলেপক্ষের আসার কথা ছিল। এ কথা জানার পর রনি বিকেলে বাসার সামনে থেকে তাকে একটি মাইক্রোবাসে জোর করে তুলে নেয়। ছাত্রীর বাবা জানান, রনি তার মেয়েকে তুলে নিয়ে খিলগাঁও তালতলা মার্কেটের পেছনে একটি বাসায় আটকে রেখে তার বন্ধুদের নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। পরে রনিই তার কাছে ফোন করে মেয়েকে নিয়ে আসার জন্য। সেখানে গিয়ে রনির দেয়া সব শর্ত মেনে মেয়েকে উদ্ধার করে নিয়ে আসেন তিনি। পরেরদিন শনিবার রাতে মেয়েকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান তিনি।

প্রকাশিত : ১৫ জুন ২০১৫

১৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: