কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লৌহজংয়ে ইউপি উপনির্বাচনে মোজাম্মেল চেয়ারম্যান

প্রকাশিত : ১৫ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাজী মোঃ মোজাম্মেল হক। তার প্রাপ্ত ভোট ৮ হাজার ৬শ’ ৭৯। তার প্রতিদ্বন্দ্বী মোঃ মিন্টু বেপারী পেয়েছেন ৪শ’ ৬৪ ভোট। গত ২২ এপ্রিল ইউনিয়নটির চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাজী মোঃ মহসিন গাজীর অকাল মৃত্যুতে পদটি শূন্য হয়। রবিবার ব্যাপকভাবে আলোচিত ৯টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

গাজীপুরে পুকুরে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৪ জুন ॥ কালীগঞ্জে রবিবার পুকুরে ডুবে এক স্কুলছাত্রী মারা গেছে। তার নাম সিনথিয়া (১৩)। সে উপজেলার কাউলিতা গ্রামের সৌদি প্রবাসী মোঃ ফরিদ দেওয়ানের মেয়ে। জানা গেছে, রবিবার দুপুরে সিনথিয়া চালের ড্রাম ধোয়ার জন্য বাড়িসংলগ্ন পুকুর ঘাটে যায়। বাড়িতে ফিরে না আসায় স্বজনরা তাকে খোঁজাখুঁজি করে। পরে পুকুরে তলিয়ে থাকা সিনথিয়াকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রামে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই কলেজ ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ রাজীবপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে সবুজ মিয়া (২৩) ও রাশেদুল ইসলাম (২৪) নামে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এসময় রাসেল মিয়া (১৩) নামের এক স্কুলছাত্র আহত হয়। আহত রাসেলের ডান পা ও ডান হাত পুড়ে গেছে। প্রথমে তাকে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রবিবার দুপুর দুইটার দিকে রাজিবপুর উপজেলার প্রত্যন্ত শংকরকুর পাড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

জানা গেছে, ভারি বর্ষণ ও ব্রহ্মপুত্র নদে পানি বৃদ্ধির ফলে শংকরকুর পাড়া গ্রাম বন্যার পানিতে ডুবে যায়। নিহত ও আহতরা একটি নৌকায় খাল পাড়ি দেয়ার সময় হেলে পড়া পল্লী বিদ্যুতের খুঁটির তারে জড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দুই ছাত্রের মৃত্যু ঘটে। নিহত দুই কলেজছাত্র হলো সবুজ মিয়া (২৩) ও রাশেদুল ইসলাম (২৪)।

মাদক কারবারি গ্রেফতারে যশোরে পুরস্কার ঘোষণা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে দুর্ঘটনা রোধ ও যানজট নিরসনে ইঞ্জিনচালিত রিকশা চলাচল বন্ধে চলমান অভিযান এবং আইন-শৃঙ্খলা রক্ষা, মাদক নিয়ন্ত্রণ, বিভিন্ন সড়ক-মহাসড়কের পাশে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা-দোকানপাট উচ্ছেদের বিষয়ে অভিযান অব্যাহত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। একই সঙ্গে চিহ্নিত মাদক কারবারিদের ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করা হয়েছে। রবিবার জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় তারেক, তালেব, শহিদুল মেম্বারসহ মাদক কারবারিদের ধরিয়ে দিতে ২৫ হাজার টাকার পুরস্কার ঘোষণা করেছেন জেলা পুলিশ সুপার আনিসুর রহমান। জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, শাহীন চাকলাদার, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ প্রমুখ।

গাজীপুরে পাঁচ ক্লিনিক ও দোকানের জরিমানা

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৪ জুন ॥ গাজীপুর জেলা শহরে অভিযান চালিয়ে রবিবার কয়েকটি ক্লিনিক ও ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে পৃথক দু’টি ভ্রাম্যমাণ আদালত।

গাজীপুরের সহকারী কমিশনার সত্যজিত রায় দাশ জানান, জেলা শহর জয়দেবপুরে রাজবাড়ি সড়ক এলাকায় রবিবার বিকেলে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মোছাঃ রেবেকা সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

আদালত এ সময় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে স্থানীয় কে.বি মার্কেটের আল-নূর ইসলামীয়া হাসপাতালকে ৫০ হাজার টাকা, গাজীপুর ক্লিনিককে ১০ হাজার টাকা এবং একই এলাকার আদি টাঙ্গাইল সুইটকে ২০ হাজার টাকা, লাকি বিক্রমপুর সুইটকে ৫ হাজার টাকা এবং সেবা মেডিক্যাল হলকে ৫ হাজার টাকা

জরিমানা করে।

প্রকাশিত : ১৫ জুন ২০১৫

১৫/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: